ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১৩ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ পাপিয়ার যত সম্পদ ■ লিবিয়ায় ১৬ তুর্কি সেনা নিহত! ■ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত ■ ১ এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণ ■ দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত ■ মাহাথিরই হলেন অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী ■ ১৫ দিনের রিমান্ডে সেই পাপিয়া দম্পতি ■ ডাবল সেঞ্চুরিতে মুশফিকের রেকর্ড ■ পাপিয়াসহ চারজন পাঁচ দিনের রিমান্ড ■ করোনাভাইরাসে ইরানে ৫০ জনের মৃত্যু ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ!
কাহালু থানার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি মোশারফ
জিএম মিজান, বগুড়া
Published : Sunday, 19 January, 2020 at 11:38 PM

কাহালু থানার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি মোশারফ

কাহালু থানার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি মোশারফ

বগুড়ার কাহালু থানার সৌন্দর্য বৃদ্ধি ও বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজ রোববার বিকালে পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বগুড়া-৪,কাহালু-নন্দীগ্রাম এলাকার মাননীয় সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোশারফ হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার সিভিল সার্জন (দায়িত্বপ্রাপ্ত) ডাঃ সামির হোসেন (মিশু), কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, কাহালু সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ আউয়াল হোসেন তালুকদার, কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, এসআই ডেভিড হিমাদ্রী বর্মা, আশিকুর রহমান আশিক, আইয়ুব আলী, এএসআই জাহাঙ্গীর আলম, মাসুদ রানা, জহুরুল ইসলাম, জুয়েল সরদার সহ এমপির সফরসঙ্গী ও থানার অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ। 

উলে­খ্য যে, জিয়া লতিফুল ইসলাম গত ০৫/০৫/১৯ইং তারিখে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করার পর বগুড়া পুলিশ সুপার মহোদয়ের দিক-নির্দেশনায় তিনি কাহালু থানা ভবনের অবকাঠামো উন্নয়ন, কর্তব্যরত অফিসারদের কক্ষের উন্নয়ন, হাজত খানার আধুনিকায়ন, থানার নিরাপত্তা নিশ্চিতকল্পে থানা ভবন সহ থানা চত্বর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন, থানায় আগত সেবা প্রত্যাশীদের অভ্যর্থনা কক্ষ আধুনিকায়, থানার নারী ও শিশু হেল্পডেক্স কক্ষের উন্নয়ন সহ থানার অভ্যন্তরে ফলজ ও বনজ বৃক্ষরোপন, থানা চত্বরে অবস্থিত পুকুরঘাট নির্মাণ, থানার ভিতরে কংক্রিট ঢালাই রাস্তা নির্মাণ এবং ব্রিটিশ আমলের স্থাপনা শৈলী পানির উৎস হিসেবে ব্যবহৃত ইন্দিরা দীর্ঘদিন যাবৎ অকার্যকর  ছিলো তা সংস্কার সহ থানা গেটে পৌরসভার অর্থায়নে পথচারীদের দৃষ্টি নন্দন বসার স্থান নির্মাণের পাশাপাশি আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শুধু তাই নয় তিনি চাকরি জীবনে যে থানায় কর্মরত থাকেন সেখানেই উন্নয়ন ও সৌন্দর্যের ছোয়া লেগে যায়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোশারফ হোসেন   প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft