ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ছয় বিএসএফ সদস্যকে আটকের পর হস্তান্তর ■ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত
ক্লাসেই পোশাক খুলল ছাত্রী
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 20 January, 2020 at 9:15 PM, Update: 20.01.2020 10:44:46 PM

ক্লাসেই পোশাক খুলল ছাত্রী

ক্লাসেই পোশাক খুলল ছাত্রী

ইংল্যান্ডের নর্থ সারসার অ্যাকাডেমির পড়ুয়া কেলি শন যা করেছে এবং এরপর তার সঙ্গে যা ঘটেছে, তা সম্ভবত কোনও পড়ুয়ার সঙ্গে ঘটেনি।

ইংল্যান্ডের হালের বাসিন্দা এই তরুণী দশম শ্রেণির ছাত্রী৷চলতি বছরই জিসিএসই পরীক্ষায় বসার কথা রয়েছে তার। কিন্তু স্কুল কর্তৃপক্ষের এক অদ্ভুত সিদ্ধান্তে, এখন সেই বিষয়ে তৈরি হয়েছে দ্বন্দ্ব। জীবনের গুরুত্বপূর্ণ এই পরীক্ষায় আদৌ কেলি বসতে পারবে কিনা, সেই বিষয়েও এখন তৈরি হয়েছে চরম আশঙ্কা। কী করেছে কেলি?

জানা গিয়েছে, প্রচণ্ড গরম আবহাওয়ার জন্য ক্লাসের মধ্যেই পোশাক খুলে ফেলেছিল বছর ১৪-র এই ছাত্রী। যে ঘটনা নজরে আসে স্কুল কর্তৃপক্ষের। এরপরই কেলিকে এবং তাঁর মা’কে টিচার্স রুমে ডেকে পাঠান স্কুলের প্রধান শিক্ষিকা। এবং তাকে স্কুল থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে দেয় স্কুল কর্তৃপক্ষ।

এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন কেলির মা। তিনি বলেন, ‘‘প্রচণ্ড গরমে আমার মেয়ে ক্লাসের মধ্যে কেবল পরনের ব্লেজারটা খুলেছিল আমার মেয়ে এটাই ওর দোষ। কেবলমাত্র এই ছোট কারণে আমার মেয়েকে স্কুল থেকে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। এই সিদ্ধান্ত মানতে পারছি না। এই তীব্র প্রতিবাদ করছি।’’ এই ঘটনায় আতঙ্ক বেড়েছে ওই স্কুলের অন্যান্য পড়ুয়াদের মধ্যেও। আগামিদিনে এই ঘটনা তাঁদের ছেলে-মেয়েদের সঙ্গেও ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন অন্যান্য পড়ুয়াদের অভিভাবকরা।

দেশসংবাদ/জেএন/আইশি


আরও সংবাদ   বিষয়:  ক্লাস   পোশাক   খুলল   ছাত্রী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft