ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার ■ দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিচ্ছে করোনাভাইরাস ■ সিরিয়ায় তুরস্কের পাশে থাকার ঘোষণা ■ যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ দিল্লিতে দাঙ্গা-সহিংসতা, নিহত ৩৮ ■ সিরিয়ার বিমান হামলায় ৩৩ তুর্কি সেনা নিহত ■ দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক ■ দিল্লি ছেড়ে পালাচ্ছে শত শত মুসলিম ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে
জীবননগরে ১৯১ ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার ২
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Tuesday, 21 January, 2020 at 6:49 PM

জীবননগরে ১৯১ ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার ২

জীবননগরে ১৯১ ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার ২

জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে উপজেলার বাঁকা মাঠপাড়া থেকে ১৯১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছেন পুলিশ। গ্রেপ্তার মাদক ব্যাবসায়ীরা হচ্ছে জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের বাঁকা মাঠপাড়া গ্রামের সৈয়দ শিকদারের ছেলে তরিকুল ইসলাম (২৩) ও মনোহরপুর গ্রামের আব্দুল সাত্তারের ছেলে রাজু (৩০)।

পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সাব-ইন্সপেক্টর গাফফার, আশরাফুল আলম ও এএসআই বাদশা আলমগীর সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বাঁকা মাঠপাড়ায় অভিযান পরিচালনা করে মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তরিকুল ও রাজু নামের দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে আসামি তরিকুলের বসত বাড়ির পিছনে মরিচ গাছের গাদার ভিতরে বিশেষ উপায়ে লুকিয়ে রাখা অবস্থায় ১৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ বলেন, ফেনসিডিলসহ গ্রেপ্তার দুই মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু হচ্ছে। তিনি আরো জানান, মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে। যতদিন জীবননগর থানা এলাকার থেকে সমূলে মাদক নির্মুল না হবে ততদিন পর্যন্ত।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  জীবননগর   ফেনসিডিল   উদ্ধার   গ্রেফতার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft