ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১৩ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ জনদৃষ্টি অন্যত্র ফেরাতেই সরকার অপকর্ম প্রকাশ করছে ■ বিশ্ববাজারে স্বর্ণের দাম ৭ বছরে সর্বোচ্চ ছাড়িয়েছে ■ পাপিয়ার আকাম-কুকামের ভিডিও নিয়ে যা বললেন ভিপি নুর ■ মিসরের সাবেক স্বৈরশাসক হোসনি মোবারকের মৃত্যু ■ যুক্তরাষ্ট্র থেকে ৩ বিলিয়ন ডলারের সমরাস্ত্র কিনবে ভারত ■ পিইসিতে বৃত্তি পেল সাড়ে ৮২ হাজার ■ ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা ■ ইনিংস ব্যবধানে জিতলো বাংলাদেশ ■ ব্যাপক রাজনৈতিক বিশৃঙ্খলায় মালয়েশিয়া ■ জ্বলছে দিল্লি, পরিস্থিতি নিয়ন্ত্রনে দফায় দফায় বৈঠক ■ যুবলীগ সভাপতিকে পেটালেন ওসি ■ ১১ বছরেও অসমাপ্ত বিস্ফোরক মামলার বিচারকার্য
বলিউডের কারণে পাকিস্তানে যৌন অপরাধ বাড়ছে
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 21 January, 2020 at 9:22 PM

পাকিস্তানে প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানে প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানে যৌন অপরাধ বাড়ার কারণ হিসেবে বলিউডকে দায়ী করলেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। সোমবার পাকিস্তানের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ইমরান বলেন, মোবাইলের ব্যাপক ব্যবহারের ফলে দেশের ছেলে-মেয়েদের হাত এমন সব বিষয়বস্তু চলে আসছে যা আগে ভাবাই যেত না। স্কুলে ড্রাগের প্রচলন বাড়ছে দ্রুত। দ্বিতীয়ত দেশের যৌন অপরাধ লাফিয়ে বাড়ছে। বাড়ছে চাইল্ড পর্নগ্রাফির প্রচলন।

ইমরান বলেন, আমরা যেসব বিনোদনমূলক জিনিস দেখি তা প্রথমে তৈরি হয় হলিউডে। সেখান থেকে তা আসে বলিউডে। তারপর আসে পাকিস্তানে। এমন কিছু জিনিস পশ্চিমা দুনিয়ার সংস্কৃতি আছে যা আমরা বুঝি না। বলিউডের সবচেয়ে খারাপ জিনিসটা আমরা নিচ্ছি। এতে আমাদের সামাজিক সমস্যা তৈরি হচ্ছে। পারিবারিক বন্ধন নষ্ট হচ্ছে।

তিনি আরও বলেন, একে ঠেকাতে হবে। বলিউডে যেসব ড্রামা তৈরি হয় তার সঙ্গে আমাদের সংস্কৃতির যোগ নেই। এর জন্য অল্টারনেটিভ তৈরি করতে হবে।
 
দেশসংবাদ/আইএফ/এসকে


আরও সংবাদ   বিষয়:  বলিউড   পাকিস্তান   যৌন   অপরাধ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft