ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ || ১৭ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হলেন মুহিদ্দীন ইয়াসিন ■ টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে ■ মার্কিন গোয়েন্দা বিমানে চীনের লেসার হামলা ■ রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৫ ■ ২৯ ফেব্রুয়ারিতে বিশেষ ডুডল নিয়ে হাজির গুগল ■ ছিনতাইকারীর হ্যাঁচকা টানে রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু! ■ ঢাকা বারে সভাপতি-সম্পাদকসহ ১০ পদে বিএনপি প্রার্থীর জয় ■ আবারও প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা মাহাথিরের ■ ইতালিতে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২১ ■ করোনাভাইরাসে প্রথম ব্রিটিশ নাগরিকের মৃত্যু ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৯২২ ■ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
গণজোয়ার দেখে আতিক ভড়কে গেছেন
দেশসংবাদ, ঢাকা
Published : Wednesday, 22 January, 2020 at 2:35 PM, Update: 22.01.2020 4:12:37 PM

তাবিথ আউয়াল

তাবিথ আউয়াল

ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, আমাদের পক্ষে সাধারণ মানুষের যে গণজোয়ার, তা দেখে আমার প্রতিপক্ষ আতিকুল ইসলাম ভয় পেয়েছেন। তিনি মানসিক অশান্তিতে আছেন। এ কারণেই উনি আমার ওপর হামলার ঘটনাকেও অসত্য অবাস্তব কথা বলছেন।

বুধবার সকালে রাজধানীর আশকোনা হাজী ক্যাম্প এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার রাজধানীর গাবতলীতে নির্বাচনী প্রচারের সময় তাবিথ আউয়ালের ওপর হামলা হয়। এ ঘটনায় তার কর্মী-সমর্থক মিলিয়ে ৮০ জন আহত হওয়ার অভিযোগ করেছে বিএনপি।

এ বিষয়ে তাবিথ আউয়াল আজ বলেন, আমরা ইসিতে সুস্পষ্ট অভিযোগ দিয়েছি। হামলার সময় ওই এলাকার কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন। আমাকে টার্গেট করেই হামলাটি করা হয়েছিল। শুধু মাথায় ও মুখে আমি আঘাত পেয়েছি।

পুলিশ মামলা নিচ্ছে না অভিযোগ করে তাবিথ বলেন, আমার প্রতিপক্ষ পুলিশ প্রশাসনকে প্রভাবিত করার চেষ্টা করছে। মঙ্গলবার রাতে আমরা চেষ্টা করেছিলাম থানায় একটি মামলা করতে। কিন্তু সেই মামলা গ্রহণ করা হয়নি। দারুসসালাম থানার ওসি মামলা নেননি।

নির্বাচন কমিশন নিয়ে অভিযোগের সুর ছিল ধানের শীষের মেয়রপ্রার্থীর কণ্ঠে। তিনি বলেন, নির্বাচন কমিশন কতটুকু নিরপেক্ষ কাজ করছে তা দেখার বিষয়। মঙ্গলবার আমার প্রচারে হামলা হয়েছে। অনেকে আহত হয়েছি। আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। তারা তদন্ত কমিটি গঠন করেছে। ৪৮ ঘণ্টা সময় নিয়েছে। আমরা অপেক্ষা করছি– আমরা দেখতে চাই, তারা কী পদক্ষেপ নেয়।

‘নির্বাচন কমিশনের উচিত ছিল আগে থেকেই অ্যাকটিভ হওয়া। একজন ম্যাজিস্ট্রেটকে সঙ্গে রাখা’-যোগ করেন তাবিথ।

এ সময় উপস্থিত ছিলেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও যুবদল সভাপতি সাইফুল আলম নীরব।

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:  ঢাকা   উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন   তাবিথ আউয়াল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft