ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ গ্রামীণফোনকে আরও ১ হাজার কোটি টাকা পরিশোধের নির্দেশ ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ?
শতভাগ না হলেও পুলিশ বহুলাংশেই জনবান্ধব
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 22 January, 2020 at 5:27 PM, Update: 22.01.2020 7:57:27 PM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

বাংলাদেশ পুলিশ শতভাগ না হলেও বহুলাংশেই জনবান্ধব হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে নানা উদ্যোগের কারণে পুলিশ অনেকটাই জনতার হয়েছে। শতভাগ না হলেও ধীরে ধীরে আরও সুন্দর জায়গায় আমরা যেতে পারব বলে বিশ্বাস করি।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দফতরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটির সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে স্বরাষ্টমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাংবাদিকদের নানা অন্যায়, অনিয়ম ও জালিয়াতি নিয়ে সংবাদ করতে হয়। তারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তার মধ্যে আপনারা ক্রাইম রিপোর্টাররা আরও বেশি ঝুঁকি নিয়ে মাঠে কাজ করেন। ডে ইভেন্টের পাশাপাশি জলদস্যু, চরমপন্থী, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক কারবারি নিয়ে বিশেষ খবর প্রকাশ করে আইনশৃঙ্খলা বাহিনীর কাজে সহযোগিতা করছেন। অনেক সময় অনেক কিছু আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়িয়ে গেলেও আপনারা সঙ্গে সঙ্গে সেটাকে খবরের মাধ্যমে সবার সামনে তুলে ধরেন। এসব কারণে আমাদের নিরাপত্তা বাহিনী আপনাদের সহযোগিতা পাচ্ছে।

ক্রাইম রিপোর্টাররা সুখময় পরিবেশে কাজ করেন না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারের ভুল-ত্রুটি, অসঙ্গতি, বা কোথায় কে অপরাধ করছে তা তুলে আনছেন আপনারা। ফলে এ কাজগুলো কোনো সুখময় পরিবেশে করা যায় না। নানা হুমকি উপেক্ষা করতে হয়। সাংবাদিকদের কাজ তাই চ্যালেঞ্জিং।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। সাংবাদিকরা তাদের জায়গা থেকে সহযোগিতা করলে দেশটা আরও এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন আসাদুজ্জামান খান।

সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্র্যাবের সভাপতি আবুল খায়ের, সহ-সভাপতি মোরছালীন বাবলা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু ও যুগ্ম-সম্পাদক সাখাওয়াত কাওসার। এ সময় ক্র্যাবের অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হরলাল রায় সাগর, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জি এম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, কল্যাণ সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম ও কার্যনির্বাহী সদস্য রুদ্র মিজান উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  পুলিশ   জনবান্ধব   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft