ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ গ্রামীণফোনকে আরও ১ হাজার কোটি টাকা পরিশোধের নির্দেশ ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ?
লক্ষ্মীপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে এলাকাবাসী
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর
Published : Wednesday, 22 January, 2020 at 7:35 PM

মোহাম্মদ হোসেন রানা

মোহাম্মদ হোসেন রানা

লক্ষ্মীপুরের রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানাসহ ৯ জনের বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। শুধু অপপ্রচার চালিয়েই তারা ক্ষান্ত হননি আদালতে মামলা পর্যন্ত করে দিয়েছেন তার বিরুদ্ধে এবং আরও ৮ জন সাধারণ মানুষকে জড়িয়ে।
 
স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা একই সাথে দুটি পদ ক্যারি করায় তার প্রতিপক্ষের কিছু স্বার্থান্বেষী মহল একত্র হয়ে তার বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন ষড়যন্ত্র মূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।

এই ধরনের ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে সম্প্রতি শৈরশৈ বাজারে স্থানীয় লোকজন, ইউনিয়নবাসী বিক্ষোভ করেছেন। তারা ষড়যন্ত্রকারীদের খুঁজে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।

জানা গেছে মোহাম্মদ হোসেন রানা একজন ব্যবসায়ী। তাকে সৎ ওও সমাজসেবক ভালো মানুষ বলে এলাকার লোকজন তাকে চেনে জানে। এই জন্য তার প্রচুর ব্যস্ততার মাঝেও এলাকাবাসী তাকে বিপুল ভোটে জয়ী করে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন।

এতদিন যারা বিভিন্ন অনিয়ম মাদক চোরাকারবারিসহ নানা অপরাধ সংগঠিত করে আসছিল, সে সমস্ত লোকজনের প্রতি হুঁশিয়ারি দিয়ে বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য দিতেন বলে এ ধরনের অপপ্রচার চালিয়েছে।এমনটিই বললেন প্যানেল চেয়ারম্যান সোহেল পাটোয়ারী।  তিনি এও বলেন স্বার্থে যাদের আঘাত লেগেছে তারাই তার বিরোধিতা করছে।

১নং ওয়ার্ডের পরিষদ সদস্য আব্দুল মান্নান বলেন- আমাদের ইউনিয়ন পরিষদের কাজ চেয়ারম্যানসহ আমরা সবাই মিলে সমঝোতার মাধ্যমে করে থাকি। এতে তিনি কোন ছয়নয় হিসেবের মধ্যে নেই। জানিনা কেন একটি কুচক্রী মহল তার বিরোধিতা করছেন!

নাম প্রকাশ না করার শর্তে এলাকার বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে -মোহাম্মদ হোসেন রানা একজন ভালো মানুষ। তার বিরুদ্ধে একটি কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে।

এ বিষয়ে চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা বলেন -আমি অন্যায়ের সাথে আপোষ করি না বলেই বিভিন্ন সময়ে বিভিন্ন কুচক্রী মহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft