ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার ■ দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিচ্ছে করোনাভাইরাস ■ সিরিয়ায় তুরস্কের পাশে থাকার ঘোষণা ■ যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ দিল্লিতে দাঙ্গা-সহিংসতা, নিহত ৩৮ ■ সিরিয়ার বিমান হামলায় ৩৩ তুর্কি সেনা নিহত ■ দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক ■ দিল্লি ছেড়ে পালাচ্ছে শত শত মুসলিম ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে
টঙ্গীতে সংবাদপত্র বিক্রয় কেন্দ্রে চুরি ও ভাংচুর
শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর)
Published : Thursday, 23 January, 2020 at 3:38 PM

টঙ্গীতে সংবাদপত্র বিক্রয় কেন্দ্রে চুরি ও ভাংচুর

টঙ্গীতে সংবাদপত্র বিক্রয় কেন্দ্রে চুরি ও ভাংচুর

গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড বাস স্ট্যান্ডের পূর্ব পাশে থাকা পত্রিকা এজেন্ট ফারুকের দোকানে ভাংচুর ও চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাতে স্টেশন রোড এলাকার এই পত্রিকা স্টলে চুরির ঘটনা ঘটে। গত ১০-১৫ বছর যাবত এ পত্রিকার দোকানে সকল প্রকার স্থানীয় ও জাতীয় পত্রিকা গুলো নিয়মিত পাওয়া যেত। হঠাৎ করে এমন দুর্ঘটনা ঘটায় যে সকল পাঠকরা নিয়মিত পত্রিকা পড়তেন তারা ভোগান্তিতে পরেন। এছাড়া ভোগান্তিতে পড়েন টঙ্গীর স্থানীয় সাংবাদিকরা।

অপরদিকে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ্‌ মাষ্টারের হত্যাকারীদের ফাসির দাবিতে যখন বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনগুলোর আন্দোলনে টঙ্গী তথা সমগ্র গাজীপুর উত্তাল এমন সময় সংবাদ প্রচারের অন্যতম মাধ্যম সংবাদ পত্র বিক্রয় কেন্দ্রে চুরি হওয়া রহস্যজনক বলে দাবী করছেন পাঠক সমাজ।

পত্রিকার এজেন্ট ফারুক জানান, গতকাল বুধবার দোকান বন্ধ করে বাসায় যাওয়ার সময় বক্সের মধ্যে প্রায় ৫০০০ (প্যাঁচ হাজার) টাকা সমমুল্যের পত্রিকা রেখে গিয়েছিলাম এছাড়া আজকেও প্রায় ৬০০০ (ছয় হাজার) টাকা সমমুল্যের পত্রিকা বিক্রির জন্য এসেছিল সেই সাথে আরো ১০-১৫ জনের নামে তাদের নিজ নিজ হাউজ থেকে পত্রিকা এসেছিল। কে বা কাহারা আমার এবং সংবাদ পত্রের ক্ষতি সাধনের লক্ষ্যে এমন কাজ করিয়েছে।

আমি মনে করি এরা শুধু আমার ক্ষতি সাধন করেনি এরা সমগ্র টঙ্গী বাসীর ক্ষতি সাধন করেছে। এরা কাঠের বাক্সের লাগানো তালা ভাঙ্গার পর বক্সগুলোও ভেঙ্গে দিয়েছে। অনেকের কাছে ১০-১৫ হাজার টাকা কিছুই না তবে আমার মতো একজন দরিদ্র এজেন্টের কাছে এটা লক্ষ টাকার চেয়ে বেশী। আমি মনে করি এ বিষয়ে আমার সাংবাদিক ভাইয়েরা এবং স্থানীয় প্রশাসন আমাকে সহযোগীতা করবেন। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  টঙ্গী   সংবাদপত্র   বিক্রয়   চুরি   ভাংচুর  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft