ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ! ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ?
পাবনায় সন্তানের বিরুদ্ধে বাবার সাধারণ ডায়রি!
কামাল সিদ্দিকী, পাবনা
Published : Thursday, 23 January, 2020 at 5:44 PM

খ ম হাসান কবীর আরিফ

খ ম হাসান কবীর আরিফ

একাধিকবার হত্যাচেষ্টার অভিযোগ তুলে জীবনের নিরপত্তা চেয়ে পাবনায় আওয়ামীলীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেছেন তার পিতা খন্দকার আব্দুল মান্নান। সাধারণ ডায়েরীতে পুত্রের লাইসেন্স করা পিস্তলও জব্দ করার আবেদন করেছেন তিনি।

গত ১৩ জানুয়ারী পাবনা সদর থানায় দায়েরকৃত জিডিতে তিনি এ অভিযোগ করেন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমকর্মীদের হাতে জিডির কপি আসলে বিষয়টি জানাজানি হয়। খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। তার পিতা আব্দুল মান্নান পাবনার স্বনামধন্য পরিবহন ব্যবসায়ী এবং আরিফ পরিবহণের মালিক।

লিখিত অভিযোগে খন্দকার আব্দুল মান্নান উল্লেখ করেন, তার পুত্র খন্দকার হাসান কবীর আরিফ সব সময় তার সাথে খারাপ আচরণ করেন। তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন এবং হত্যার হুমকি দেন। ইতিপূর্বে আরিফ তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা এসে রক্ষা করেন।

আব্দুল মান্নান আরো অভিযোগ করেন, ক্ষমতার দম্ভ দেখিয়ে আরিফ কথায় কথায় তার সাথে দুর্ব্যবহার করেন এবং লাইসেন্স করা পিস্তল দিয়ে হত্যার ভয় দেখায়। ইতিপূর্বে সে আমার মালিকানাধীন একাধিক পরিবহণের কাঁচ ভাংচুর করে বহু টাকার আর্থিক ক্ষতিও সাধন করেছে। এ পরিস্থিতিতে নিরাপত্তা চেয়ে আরিফের লাইসেন্সকৃত পিস্তল জব্দ করতেও পুলিশের কাছে আবেদন করেছেন তিনি।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ সাধারণ ডায়েরী দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, হাসান কবির আরিফের পিতা থানায় এসে জিডি করেছেন। এ বিষয়ে তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

জিডির অভিযোগ প্রসঙ্গে খ. ম. হাসান কবীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার পিতার বয়স প্রায় নব্বই বছর। তার পক্ষে এমন জিডি করা সম্ভব নয়। হয়তো কেউ তাকে বিভ্রান্ত করে সাক্ষর করিয়ে ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে। সাধারণ ডায়েরীতে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা বলে তিনি দাবী করেন।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  পাবনা   সন্তান   সাধারণ ডায়রি   খ ম হাসান কবীর আরিফ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft