ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত ■ তরুণদের উদ্দেশ্যে যা বললেন প্রধানমন্ত্রী ■ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ■ জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান নিহত ■ পদ্মা সেতুতে ২৫তম স্প্যান, দৃশ্যমান ৩৭৫০ মিটার ■ হুবেইতে এক দিনেই ১১৫ জনের মৃত্যু ■ খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ ■ চীনে চলছে নির্বিচারে পোষা প্রাণী হত্যা ■ যুক্তরাষ্ট্রের ইতিহাসে ১ম মুসলিম পুলিশ প্রধান (ভিডিও) ■ নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র কমিটি বিলুপ্ত ■ কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু ■ রূপগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত
তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)
Published : Thursday, 23 January, 2020 at 6:39 PM

সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে কর্মচারীদের (গ্রেড -১৩-১৬) পবদী পরির্বতন ও বেতন-গ্রেড উন্নীত করনের  দাবীতে ৩ ঘন্টা কর্মবিরতি কর্মসূচী পালিত হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার ভ’মির কার্যালয়ের কর্মরত কর্মচারীরা  পুথকস্থানে এ কর্ম বিরতি পালন করেছে।

কর্মবিরতিকারী সুত্রে জানা গেছে-উপজেলা নির্বাহী অফিসারের সাট মুদ্রাক্ষরিক শেখ জাহাঙ্গীর ও অফিস সহকারী সাইদুর রহমান এবং উপজেলা সহকারী কমিশনার ভ’মির কার্যালয়ের অফিস সহকারী সোহাগ মিয়া ও জাহাঙ্গীর লাসকর তারা কর্মস্থলে গিয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯ থেকে ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছেন।

জানা গেছে-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের মাঠ প্রশাসন সংযোগ শাখা ২০১৪ সালের মে মাসে দ্বিতীয় পক্ষের পাক্ষিক গোপনীয় প্রতিবেদনে মন্ত্রী পরিষদ বিভাগে মাঠ প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীগণের পদবী পরিবর্তন এবং বেতন-স্কেল  উন্নীত করনের প্রস্তাব যথাযথভাবে বিবেচনা ক্রমে নিষপত্তি করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রানালয়কে  নির্দেশনা প্রদান করা যেতে পারে বলে।

উপর্যুক্ত প্রস্তাবে মাননীয় প্রধানমন্ত্রী নীতিগত সম্মতি প্রদান করেছেন। উক্ত প্রস্তাব অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করে সিনিয়র সহকারী সচিব  এম এম আরিফ পাশা স্বাক্ষরিত পত্র জনপ্রশাসন মন্ত্রানালয়ের সিনিয়র সচিব কে পত্র জারী করেন। এ ছাড়াও বিভাগীয় কমিশনার গনকে এবং সকল জেলা প্রশাসকগণকে অনুলিপি প্রদান করেন। যার স্বারক নং০৪.০০.০০.০০.৫১২.১৬.০০২.১৪.১৭৫ তারিখ-১৭ জুন ২০১৪।

আন্দোলনকারীরা বলেন,আমাদের যৌক্তিক দাবী আদায় না হওয়া পর্যন্ত বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচী অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  সরিষাবাড়ী   কালেক্টরেট   সমিতি   পালিত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft