ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ! ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত
দেশসংবাদ, কক্সবাজার
Published : Friday, 24 January, 2020 at 12:54 PM, Update: 24.01.2020 4:41:55 PM

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক অজ্ঞাত মাদক পাচারকারী নিহত হয়েছে। এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। শুক্রবার ভোররাতে উপজেলার হ্নীলা ইউপির জাদিমুড়া নাফনদী সংলগ্ন কেওড়া বাগানে এ ঘটনা ঘটে। আহত বিজিবি সদস্যরা হলেন ল্যান্স নায়েক নুরুল আমিন (২৭) ও শাহিনুর ইসলাম (২৫)।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া মসজিদের পূর্ব পাশে কেওড়া বাগান সংলগ্ন নাফনদীর কিনারায় দমদমিয়া বিওপি একটি বিশেষ টহলদল নিয়মিত টহলে ছিলেন। কেওড়া বাগানে নাফনদী পাড় দিয়ে কয়েকজন লোককে বস্তা মাথায় করে হেঁটে যাচ্ছে দেখে টহলদলের সন্দেহ হওয়ায় তাদের চ্যালেঞ্জ করে। টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সশস্ত্র ইয়াবা পাচারকারীরা অতর্কিতভাবে গুলি ছোড়ে। এতে বিজিবির দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে ৬-৭ মিনিট গোলাগুলি চলতে থাকে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারী গুলি করতে করতে কেওড়া বাগানের দিকে পালিয়ে যায়। গোলাগুলি থামার পরে টহলদল ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১ লাখ ৩০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, একটি তাজা কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক পাচারকারীকে উদ্ধার করে। প্রথমে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। আহত বিজিবির দুই সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, বিজিবি রাতে তিনজনকে হাসপাতালে নিয়ে আসেন।এরমধ্যে দুইজন বিজিবি  সদস্য। অপর একজন সাধারণ মানুষ। তার শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং সকালে বিজিবি দুইজন সদস্যকে ছেড়ে দেওয়া হয়।

দেশসংবাদ/বিপি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  টেকনাফ   বন্দুকযুদ্ধ   মাদক পাচারকারী   বিজিবি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft