ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১৩ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ইনিংস ব্যবধানে জিতলো বাংলাদেশ ■ ব্যাপক রাজনৈতিক বিশৃঙ্খলায় মালয়েশিয়া ■ বিক্ষোভে উত্তাল কলকাতা, দিল্লিতে নিহত ৪ ■ জ্বলছে দিল্লি, পরিস্থিতি নিয়ন্ত্রনে দফায় দফায় বৈঠক ■ যুবলীগ সভাপতিকে পেটালেন ওসি ■ ১১ বছরেও অসমাপ্ত বিস্ফোরক মামলার বিচারকার্য ■ সেনাবাহিনীর উচ্চপর্যায়ে রদবদল ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৭০১ ■ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত ■ লিবিয়ায় ১৬ তুর্কি সেনা নিহত! ■ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত ■ ১ এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণ
আশুলিয়ায় তিন তলা থেকে পড়ে শ্রমিক নিহত
আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)
Published : Friday, 24 January, 2020 at 6:25 PM, Update: 24.01.2020 7:04:37 PM

আশুলিয়ায় তিন তলা থেকে পড়ে শ্রমিক নিহত

আশুলিয়ায় তিন তলা থেকে পড়ে শ্রমিক নিহত

আশুলিয়ায় একটি সিএনজি ফিলিং স্টেশনের তিন তলা থেকে পড়ে রাস্তার ওপর দিয়ে টানা বিদ্যুতের তাড়ে জড়িয়ে ফায়েজ আলী আকন্দ (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে ওমর আলী হাজীর মালিকানাধীন নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকার  সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত ফায়েজ আলী ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে সম্ভার সিএনজি ফিলিং স্টেশনের মালিক ওমর আলী হাজীর বাসা ও পাম্পে কাজ  করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ফায়েজ আলী ওই সিএনজি ফিলিং স্টেশন অফিসের তিন তলা থেকে রাস্তার ওপর দিয়ে  টানা বিদ্যুতের তারের ওপর পড়ে যায়। পরে  বিদ্যুৎপৃষ্ট হয়ে পাশের রাস্তায় পড়ে গেলে গুরুতর আহত হন তিনি। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ডান হাতে ফোস্কা ও মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক একরামুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  আশুলিয়া   তলা   থেকে   শ্রমিক   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft