ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ গ্রামীণফোনকে আরও ১ হাজার কোটি টাকা পরিশোধের নির্দেশ ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ? ■ উন্নয়ন প্রকল্প একটি আরেকটির সাথে পরিপূরকের নির্দেশ
খালিয়াজুরীতে জলমহালে হামলা, অগ্নিসংযোগ আগ্নেয়াস্ত্রসহ আটক ১
ভজন দাস, নেত্রকোনা
Published : Friday, 24 January, 2020 at 10:15 PM

খালিয়াজুরীতে জলমহালে হামলা, অগ্নিসংযোগ আগ্নেয়াস্ত্রসহ আটক ১

খালিয়াজুরীতে জলমহালে হামলা, অগ্নিসংযোগ আগ্নেয়াস্ত্রসহ আটক ১

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের বিশুয়ারী জলমহালে হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় স্থানীয় অনাবিল মৎস্যজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক অজয় সরকার বাদী হয়ে বৃহস্পতিবার রাতে খায়িাজুরী থানায় মামলা করেন।
 
পুলিশ এ ঘটনায় নেত্রকোনা সদরের মঈনপুর গ্রামের ফজলুল করীমের ছেলে মাসুদুর রহমান দুলনকে(৬০) বন্ধুক ও ১৬ রাউন্ড গুলিসহ শুক্রবার সন্ধ্যায় উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বানোয়ারি গ্রামের নবাব চৌধুরীর বাড়ি থেকে আটক করেছে।
 
অভিযোগে জানা গেছে, জেলার খালিয়াজুরীর চাকুয়া ইউনিয়নের বিশুয়ারী জলমাহাল তিন বছরের জন্য ইজারা নেয় স্থানীয় অনাবিল মৎস্যজীবী সমবায় সমিতি। ইজারা গ্রহণের পর গত বছর ওই জলমহাল নিয়ে সংঘর্ষ হয়। এবারও উপজেলার বানোয়ারী গ্রামের উপজেলা বিএনপি নেতা নওয়াব চৌধুরী , মাসুদুর রহমান দুলন ও সুভাষের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে ২০-২৫ ওই জলমহালে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

হামলাকারীরা জলমহালের তিনটি ঘর ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়। জলমহালের লোকজনকে মারধর করে তাড়িয়ে দেয়। এ ঘটনায় অনাবিল মৎস্যজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক অজয় সরকার বাদী হয়ে বৃহস্পতিবার রাতে খায়িাজুরী থানায় নওয়াব চৌধুরী, মাসুদুর রহমান দুলনসহ ১৬জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮-১০জনের বিরুদ্ধে মামলা করেন।
 
খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই মামলার  মাসুদুর রহমান দুলনকে একটি বন্ধুক ও ১৬ রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে । এ বন্ধুকটি বৈধ কী না তাও খতিয়ে দেখা হচ্ছে। আগামীকাল শনিবার তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  খালিয়াজুরী   হামলা   অগ্নিসংযোগ   আটক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft