ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ পাপিয়ার যত সম্পদ ■ লিবিয়ায় ১৬ তুর্কি সেনা নিহত! ■ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত ■ ১ এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণ ■ দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত ■ মাহাথিরই হলেন অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী ■ ১৫ দিনের রিমান্ডে সেই পাপিয়া দম্পতি ■ ডাবল সেঞ্চুরিতে মুশফিকের রেকর্ড ■ পাপিয়াসহ চারজন পাঁচ দিনের রিমান্ড ■ করোনাভাইরাসে ইরানে ৫০ জনের মৃত্যু ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ!
গাংনীতে স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Saturday, 25 January, 2020 at 12:15 AM

আত্মহত্যা

আত্মহত্যা

গাংনীর জুগিন্দা মসজিদ পাড়া গ্রামে স্বামীর নির্যাতন সইতে না পেরে পিয়া (২২)নামের গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।অন্যদিকে মেয়ের বাবার পরিবারের পক্ষ থেকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।হত্যা নাকি আত্মহত্যা একি নির্ধারণে লাশ ময়না তদন্তের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ প্রশাসন।  মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে, শুক্রবার  জুগিন্দা মসজিদ পাড়া (দোপপাড়া আযান সড়কে) গ্রামে।পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছ্।তবে গৃহবধূ  পিয়ার শ্বশুর রজব আলী ও শ্বাশুড়ী ফেরদৌসি বাড়ীতে থাকলেও স্বামী  রাশিদুল ইসলাম পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, পিয়া খাতুন মেহেরপুর সদর উপজেলার নতুন মদনাডাঙ্গা গ্রামের লালন খেলাফত আলীর একমাত্র মেয়ে।মাত্র সাড়ে ৩ মানস আগে জুগিন্দা গ্রামের দিনমজুর রজব আলীর ছেলে রাশিদুলের সাথে বিয়ে হয়।  পিয়ার মামা ইনতাজ আলী জানান, সাড়ে ৩ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রাশিদুল তার স্ত্রীর উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছিল। পিয়ার নানা আসাদুল্লাহ জানান,সে ইতোমধ্যে  মটর সাইকেলের দাবি তুলে পিয়াকে প্রায়শঃ মারপিট করতো। পিয়া তার বাবা মায়ের সাথে মোবাইল ফোনে বলা বলতে চাইলে কথা বলতে দেয়া হতো না।এসব কারনে রাশিদুলের পূর্বের স্ত্রীও  সংসার না করে চলে গিয়েছে।    

গ্রামের জাফর মেম্বর জানান, হয়তোবা তাদের মধ্যে পারিবারিক মনোমালিন্য ছিল বা বিরোধ ছিল সে কারনে নির্যাতন করেছে। নির্যাতন সইতে না পেরে অভিমানে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।স্থানীয়রা জানান, হৈচৈ শুনে পাড়ার লোকজন ছুটে এসে পিয়াকে জীবিত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। 

খবর পেয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তিনি এ ধরনের ঘটনা  যাতে না ঘটে এজন্য অভিভাবকদের সতর্ক হওয়ার আহবান জানান।একপর্যায়ে রাশিদুলের ছোট ভাই রাজিকুলের মাধ্যমে ঘটনার জবানবন্দী নেয়া হয়। লাশের গলায় ও সারা শরীরে আঘাতের চিহ্ রয়েছে। পরে মেয়ের বাবা খেলাফতের অভিযোগের ভিত্তিতে লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য থানা হেফাজতে নেয়ার নির্দেশ প্রদান করেন। 

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  আত্মহত্যা    মেহেরপুর   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft