ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার ■ দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিচ্ছে করোনাভাইরাস ■ সিরিয়ায় তুরস্কের পাশে থাকার ঘোষণা ■ যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ দিল্লিতে দাঙ্গা-সহিংসতা, নিহত ৩৮ ■ সিরিয়ার বিমান হামলায় ৩৩ তুর্কি সেনা নিহত ■ দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক ■ দিল্লি ছেড়ে পালাচ্ছে শত শত মুসলিম ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে
কেরানীগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Saturday, 25 January, 2020 at 1:30 PM

কেরানীগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন

কেরানীগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন

আদালত চত্বরে ডিবিসি নিউজ এর চিত্র সাংবাদিক আল আমিনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মাননবন্ধন করেছে কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। আজ ২৫ই জানুয়ারি (শনিবার)  বেলা ১১ টায় কদমতলী বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম কমান্ডার চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন থেকে ক্যাসিনো সন্ত্রাস এনামুল হক এনু ও রুপন ভূইয়া সহ সকল আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মুলত শাস্তির দাবী জানানো হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করে কেরানীগঞ্জে কর্মরত বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সহ মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাজী সালাউদ্দিন মিয়া,  সাধারণত সম্পাদক আলতাফ হোসেন মিন্টু,  সহ সভাপতি ইকবাল হোসেন রতন,  সাবেক সভাপতি আব্দুল গনী, সাবেক সাধারণ সম্পাদক  আবু জাফর,  ডিবিসি নিউজ প্রতিনিধি লিটন মাহমুদ, সহ আরো অনেকে।                    

উল্লেখ্য যে গত ১৯ জানুয়ারি ঢাকা মহানগর নিন্ম আদালতে ক্যাসিনো এনু ও রুপমের সংবাদ সংগ্রহ কালে ছবি তুলতে গেলে চিত্র সাংবাদিক আল আমিনের উপর হামলা করে  ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করে এনুর  সন্ত্রাসী বাহানী।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ   সাংবাদিক   মানবন্ধন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft