ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ দিল্লির দাঙ্গা নিয়ে বাংলাদেশের বিশিষ্টজনদের উদ্বেগ ■ করোনাভাইরাসে ইরানের সাবেক কূটনীতিকের মৃত্যু ■ দিল্লির ‘রক্ষাকর্তা’ বিচারপতির বদলিতে তোলপাড় ■ ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার ■ দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিচ্ছে করোনাভাইরাস ■ সিরিয়ায় তুরস্কের পাশে থাকার ঘোষণা ■ যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ দিল্লিতে দাঙ্গা-সহিংসতা, নিহত ৩৮ ■ সিরিয়ার বিমান হামলায় ৩৩ তুর্কি সেনা নিহত ■ দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক ■ দিল্লি ছেড়ে পালাচ্ছে শত শত মুসলিম ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার
বাংলাদেশের সর্বকনিষ্ঠ ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির!
মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার
Published : Saturday, 25 January, 2020 at 3:12 PM

বাংলাদেশের সর্বকনিষ্ঠ ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির!

বাংলাদেশের সর্বকনিষ্ঠ ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির!

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় কুমিল্লা তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরুণ ছাত্রলীগ নেতা মোঃ ফরহাদ আহমেদ ফকির।

ফরহাদ মাত্র ২৭ বছর বয়সে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ধারণা করা হচ্ছে অনুষ্ঠিত হওয়া পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তিনিই সর্বকনিষ্ঠ নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান!

ফরহাদ ১৯৯৩ সালের ১লা জানুয়ারি কুমিল্লা তিতাস উপজেলার গাজীপুর গ্রামে একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার মোঃ জহিরুল ইসলাম ফকির ও মাতা মোসাঃ রুজিনা আক্তার। তিনি পাঁচ ভাই-বোনের মধ্যে দ্বিতীয়।

ফরহাদ হোমনা ডিগ্রী কলেজে অধ্যয়নরত আছেন। স্কুলজীবন থেকেই তিনি জড়িত হন ছাত্র রাজনীতিতে। রাজপথে আন্দোলন সংগ্রামের মাঝেও কখনও পিছপা হননি। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে ছাত্র জীবন থেকে বর্তমান পেক্ষাপটে রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন। নির্বাচনের সময় কঠোর পরিশ্রম এবং জামায়াত বিএনপি সরকারের আমলে কঠিন সময়েও তিনি দলের হয়ে কাজ করেছেন।

তিনি প্রথমে তিতাস উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পান এবং ন্যায়, নিষ্ঠার সাথে দলীয় কার্যক্রম পরিচালনা করায় পরে তাকে উপজেলার সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত করেন।

বর্তমানে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এই ছাত্রলীগ নেতা শুধু জেলা নয়, কেন্দ্রীয় রাজনীতির সাথে জড়িয়ে রেখেছেন নিজেকে।

ভাইস-চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির বলেন, আমি অল্পবয়সে রাজনীতিতে এসেছি এবং সামাজিক অঙ্গনে সততা দক্ষতা দিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছি। আর এ কারণে সকল বয়সী মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করে আজ জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। আশা করছি, জনগণের মাঝে এটি ধরে রাখতে পারবো।

তিনি আরও বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো। আর তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে উপজেলাবাসী সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   সর্বকনিষ্ঠ   চেয়ারম্যান   ফরহাদ আহমেদ ফকির  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft