ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ফেনীতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার ■ দক্ষিণ কোরিয়ায় ভয়াবহ রূপ নিচ্ছে করোনাভাইরাস ■ সিরিয়ায় তুরস্কের পাশে থাকার ঘোষণা ■ যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ দিল্লিতে দাঙ্গা-সহিংসতা, নিহত ৩৮ ■ সিরিয়ার বিমান হামলায় ৩৩ তুর্কি সেনা নিহত ■ দিল্লিতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক ■ দিল্লি ছেড়ে পালাচ্ছে শত শত মুসলিম ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে
নাসিরনগের প্রধান শিক্ষকের প্রহারে অভিভাবক হাসপাতালে
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Saturday, 25 January, 2020 at 6:29 PM

নাসিরনগের প্রধান শিক্ষকের প্রহারে অভিভাবক হাসপাতালে

নাসিরনগের প্রধান শিক্ষকের প্রহারে অভিভাবক হাসপাতালে

একের পর এক ঘটনা, যেন প্রধান শিক্ষক নাজমুল হুদার পিছু চাড়ছে না। এবার ছোট বোনকে ৫ম শ্রেণীতে ভর্তি করতে গিয়ে প্রধান শিক্ষকের দাবীকৃত ১ হাজার টাকা দিতে না পাড়ায় তার প্রহারে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীর বড় ভাই মাদ্রসার ছাত্র নজরুল ইসলাম এখন হাসপাতালে।

নজরুলের মা সায়েরা খাতুন কান্না জনিত কন্ঠে জানায়, বুড়িশ্বর ইউনিয়ন ছাত্র দলের সভাপতি মোঃ এনামূল হুদা সুমনের বড় ভাই অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা তার ছেলে নজরুলকে ঘুষি মেরে নাখের হাড় ভেঙ্গে ফেলেছে। তাছাড়াও বেল দিয়ে পিটিয়ে তার ছেলের পিটে ও পায়ে মারাত্বক আহত করে পরনে থাকা কাপড় ছিড়ে ফেলেছে। বর্তমানে প্রধান শিক্ষক তার ছেলেকে উল্টো মামলার ভয় দেখাচ্ছে। প্রধান শিক্ষকের মামলার ভয়ে তার ছেলে পালিয়ে গিয়ে পাশ্ববর্তী লাখাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে।

ঘটনাটি ঘটেছে ২৩ জানুয়ারি ২০২০ রোজ বৃহঃপতিবার বেলা অনুমান ২ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আতোকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আহত নজরুল ইসলাম জানায় এবছর তার ছোট বোন সুরাইয়া বেগম গ্রামের একটি কিন্ডার গার্টেন স্কুল থেকে ৪র্থ শ্রেণীতে উত্তীর্ণ হয়ে আতোকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে ভর্তি হতে যায়। এ সময় প্রধান শিক্ষক নাজমুল হুদা তার কাছে ভর্তি বাবদ ১ হাজার টাকা দাবী করে । প্রধান শিক্ষকের দাবীকৃত টাকা না দিলে ওই ছাত্রীকে ভর্তি না করে ঘুরাতে থাকে।

ঘটানার দিন নজরুল স্কুলে গিয়ে তার বোনকে কেন ভর্তি করা হচ্ছে না জানতে চাইলে, প্রধান শিক্ষকের সাথে তার কথা কাটাকাটি ও বাঘ বিতন্ড হয়। এক পর্যায়ে প্রধান শিক্ষক উত্তেজিত হয়ে নজরুলের উপর চড়াও হয়ে নজরুলের নাখে ঘুষি মারে। প্রধান শিক্ষকের ঘুষিতে নজরুলের নাখের হাড় ফেটে যায়। পরবর্তীতে প্রধান শিক্ষক নামজুল হুদা তার বেল দিয়ে নজরুলকে পিটিয়ে তার পিটে ও পায়ে মারাত্বক  শুরুতর আহত করে। প্রতিবেশিরা দৌড়ে গিয়ে নজরুলকে প্রধান শিক্ষকের হাত থেকে উদ্ধার করে।
তারা আরো জানায় পরবর্তীতে প্রধান শিক্ষক তার এক সহযোগি, সহকারী শিক্ষাকর্মকর্তা রবিউল ইসলামকে ফোন করলে, তিনি পুলিশ নিয়ে ঘটনা স্থলে গিয়ে প্রধান শিক্ষককে পুলিশের মাধ্যমে নিয়ে চলে আসেন।

ঘটনাটি দুঃখ জনক বলে জানান পুলিশের এস আই জুলুশ খান পাঠান। উপজেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা উম্মে সালমা বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে জানান। প্রধান শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। স্থানীয়রা আরো জানায় উক্ত প্রধান শিক্ষক ২০১৭ সালে ও ২০১৯ সালের আগস্ট মাসে তার গ্রামের এক যুবকের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ ও মামলা দায়ে করেন। যা এখনো আদালতে চলমান রয়েছে। এ ঘটনায় অত্র স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে আতংক বিরাজ করছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নাসিরনগর   প্রধান   শিক্ষক   অভিভাবক   হাসপাতাল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft