ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ || ৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ উনি ফোন করেছিলেন, চাইলে প্রমাণ দেব ■ উইঘুরদের ভয়ঙ্কর নির্যাতনের গোপন তথ্য ফাঁস! ■ হাতীবান্ধায় শিক্ষককের হাতে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ ■ প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয় ■ পাকিস্তানে আত্মঘাতী হামলা, নিহত ১০ ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৮৬৮ ■ করোনার থাবায় প্রাণ হারাল উহান হাসপাতালের পরিচালকও ■ অভিনেতা তাপস পাল আর নেই ■  ছাত্রলীগকে উদ্দেশ্য করে যা বললেন মাশরাফি ■ পুলিশের যখন যেটা প্রয়োজন প্রধানমন্ত্রী সেটাই দিয়েছেন ■ বিএনপির ঘাড়ে সওয়ার হওয়া ড. কামাল বিচ্ছিন্ন হয়ে পড়েছে ■ করোনাভাইরাসের প্রথম প্রতিষেধক পেল যুক্তরাষ্ট্র!
একনেকে অনুমোদন হওয়ায় নেত্রকোনায় আনন্দর‌্যালী
ভজন দাস, নেত্রকোনা
Published : Sunday, 26 January, 2020 at 1:48 PM

একনেকে অনুমোদন হওয়ায় নেত্রকোনায় আনন্দর‌্যালী

একনেকে অনুমোদন হওয়ায় নেত্রকোনায় আনন্দর‌্যালী

উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন প্রকল্পটি ২য় পর্যায়ে একনেক সভায় অনুমোদন হওয়ায় নেত্রকোনায় আনন্দর‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দর‌্যালী করে নেত্রকোনা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ।

প্রতিষ্ঠান প্রাঙ্গন থেকে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সামছুর রহমানের নেতৃত্বে রবিবার সকাল সাড়ে ১০টায় র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে সার্কিট হাউজে গিয়ে শেষ হয়।

টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন প্রকল্পটি ২য় পর্যায়ে একনেক সভায় অনুমোদন হওয়ায় জেলা প্রশাসক মঈনুল ইসলামের হাতে এসময় প্রধানমন্ত্রী বরাবর আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে একটি স্বারকলিপি তুলে দেন নেত্রকোনা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সামছুর রহমান।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  একনেক   অনুমোদন   নেত্রকোনা   আনন্দর‌্যালী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft