ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ || ১৭ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত অভিযান চলবে ■ মার্কিন গোয়েন্দা বিমানে চীনের লেসার হামলা ■ রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৫ ■ ২৯ ফেব্রুয়ারিতে বিশেষ ডুডল নিয়ে হাজির গুগল ■ ছিনতাইকারীর হ্যাঁচকা টানে রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু! ■ ঢাকা বারে সভাপতি-সম্পাদকসহ ১০ পদে বিএনপি প্রার্থীর জয় ■ আবারও প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা মাহাথিরের ■ ইতালিতে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২১ ■ করোনাভাইরাসে প্রথম ব্রিটিশ নাগরিকের মৃত্যু ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৯২২ ■ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ■ মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত
স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা
তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)
Published : Sunday, 26 January, 2020 at 7:20 PM, Update: 26.01.2020 9:57:20 PM

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান বলেছেন, ভয়াপুর বঙ্গবন্ধু সেতু পূর্ব-সরিষাবাড়ী-জামালপুরের ৪০কিঃমিঃ রেল সংযোগ পথের স্বপ্ন দেখেছিলেন প্রয়াত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ মতিয়র রহমান তালুকদার। আর তা পূরন করতে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এর প্রচেষ্টায় জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই স্বপ্ন বাস্তবায়ন করেছেন।

তিনি আরোও বলেন এ্যাডঃ মতিয়র রহমান তালুকদার স্বপ্ন দেখেছিলেন বলেই ২১৭কোটি টাকা ব্যায়ে রেলপথ নির্মান শেষে ৬২০ আসন বিশিষ্ট ‘জামালপুর এক্সপ্রেস’ নামক একটি অত্যাধুনিক নতুন আন্তঃনগর ট্রেন মুজিবর্ষে গনভবন হতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথী হিসেবে শুভ উদ্বোধন অনুষ্ঠানে যুক্ত থেকে সরাসরি অংশ গ্রহন করে জামালপুরবাসী কে উপহার দিয়ে কৃতজ্ঞতায় আবদ্ধ করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

 
রোববার এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেলওয়ে ষ্ট্রেশন জগন্নাথগঞ্জ ঘাটে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে নতুন আন্তঃনগর ট্রেন এর শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল আলোচনা সভায় তথ্য প্রতিমন্ত্রী এ সব কথা বলেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক বক্তব্য রাখেন।

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

স্বপ্ন দেখেছিলেন মতিয়র রহমান, পূরন করেছেন শেখ হাসিনা

 
এ দিকে উদ্বোধনের পর নতুন ট্রেনটি জামালপুর রেলওয়ে জংশন থেকে সরিষাবাড়ী রেলওয়ে ষ্ট্রেশন হয়ে এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেলওয়ে ষ্ট্রেশনে আসার খবরে নতুন ট্রেনটি দেখার জন্য রেল লাইনের দু-পাশে বিভিন্ন বয়সের হাজার হাজার মানুষ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা সমবেত হয়ে খুশিতে উৎফুল্ল হয়। পরে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাঃ মুরাদ হাসান এর নেতৃত্বে নতুন ট্রেন উদ্বোধন করায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে একটি বিশাল আনন্দ র‌্যালী শেষে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  তথ্য প্রতিমন্ত্রী   আলহাজ ডাঃ মুরাদ হাসান  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft