ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ || ১৭ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ মার্কিন গোয়েন্দা বিমানে চীনের লেসার হামলা ■ রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৫ ■ জনগণকে দমিয়ে দেশ চালাচ্ছে সরকার ■ ২৯ ফেব্রুয়ারিতে বিশেষ ডুডল নিয়ে হাজির গুগল ■ ছিনতাইকারীর হ্যাঁচকা টানে রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু! ■ ঢাকা বারে সভাপতি-সম্পাদকসহ ১০ পদে বিএনপি প্রার্থীর জয় ■ আবারও প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা মাহাথিরের ■ ইতালিতে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২১ ■ করোনাভাইরাসে প্রথম ব্রিটিশ নাগরিকের মৃত্যু ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৯২২ ■ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ■ মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত
কেরানীগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ আটক
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Sunday, 26 January, 2020 at 11:11 PM, Update: 27.01.2020 12:28:07 AM

ধর্ষণ

ধর্ষণ

রাজধানী ঢাকার কেরানীগঞ্জের পূর্ব বন্দ ডাক পাড়ায় ৫ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে এক বৃদ্ধার বিরুদ্ধে। এলাকাবাসির সহযেগিতায় ফোসকা বিক্রেতা ধর্ষক মনির হেসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার রিয়ার মা জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার সদর থানার বজরগাছি গ্রামে। অল্প কিছুদিনধরে কেরানীগঞ্জের পূর্ববন্দ ডাক পাড়া এলাকায় জনৈক আফসার মিয়ার বাড়িতে ভাড়ায় উঠেছেন। আজ ২৬ই জানুয়ারি (রবিবার) সন্ধ্যায় দিকে তার মেয়ে বাড়ির সামনে খেলতে বের হয়। মেয়েকে বাড়িরপাশে না দেখে খুজতে বের হোন তিনি। কিছু সময় পরে মেয়েকে রাস্তায় উলঙ্গ অবস্থায় কান্নাকাটি করতে দেখে  জিজ্ঞাসা করলে মেয়ে ধর্ষনের ঘটনা জানায়।

মেয়ে জানায় ধর্ষক মনির হোসেন তাদের বাড়ির কিছুটা সামনেই চটপটি, ঝালমুড়ি বিক্রি করতেন। মেয়ে তার দোকানে কাছে খেলতে আসলে লম্পট মনির তার মেয়েকে চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। সেখানে তার শিশুটি মেয়েকে মনির ধর্ষণ করে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম বলেন, এলাকাবাসীর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ধর্ষক মনিরকে আটক করে থানায় নিয়ে আসি। শিশুটি আপাতত থানার হেফাজতে আছে। শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলেও তিনি জনান।পরবর্তীতে চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সর্ভিস সেন্টারে পাঠানো হবে।

 ধর্ষক মনিরের পিতার নাম কোরান মিয়া। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার মাহমুদপুর গ্রামে। সে পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় ফজলের বাড়িতে ভাড়া থাকত। কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, শিশু ধর্ষণ একটি ঘৃণিত ও জঘন্য  অপরাধ। ধর্ষকের যেন সর্বোচ্চ শাস্তি হয় বিজ্ঞ আদালতে তার আবেদন করবো। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণ   কেরানীগঞ্জ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft