ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত ■ জার্মানিতে বন্দুকধারীদের গুলি, নিহত ৮
শেরপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতা আটক
এসআই বাবলু, শেরপুর (বগুড়া)
Published : Monday, 27 January, 2020 at 4:20 PM, Update: 27.01.2020 9:23:07 PM

শেরপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতা আটক

শেরপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতা আটক

বগুড়ার শেরপুরে ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ৬ বোতল ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত ২৬ জানুয়ারি রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শালফা-শৈল্যাপাড়া কাঁচা রাস্তার একটি ব্রীজের উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আতিক হোসেন ও এএসআই জামাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো: শেরপুর শহরের উলিপুরপাড়ার আব্দুস সালামের ছেলে ও বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন(২৮), উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত ওবাইদুল ইসলামের ছেলে ও মির্জাপুর ইউনিয়ন যুবদল নেতা রাসেল মাহমুদ(৩০) এবং অপর সহযোগী শাহ-বন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর হোসেন(৩০)। তারা ওই স্থানে আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল বলে পুলিশ জানায়।

এ ঘটনায় ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রির অপরাধে থানার এসআই আতিক হোসেন বাদী হয়ে  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয় আইনে মামলা দায়ের হয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে এবং তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  শেরপুর   ফেন্সিডিল   ছাত্রলীগ-যুবদল   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft