ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■  তরুণদের উদ্দেশ্যে যা বললেন প্রধানমন্ত্রী ■ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ■ জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান নিহত ■ পদ্মা সেতুতে ২৫তম স্প্যান, দৃশ্যমান ৩৭৫০ মিটার ■ হুবেইতে এক দিনেই ১১৫ জনের মৃত্যু ■ খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ ■ চীনে চলছে নির্বিচারে পোষা প্রাণী হত্যা ■ যুক্তরাষ্ট্রের ইতিহাসে ১ম মুসলিম পুলিশ প্রধান (ভিডিও) ■ নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র কমিটি বিলুপ্ত ■ কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু ■ রূপগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ■ শহীদ মিনারে জনতার ঢল
নেত্রকোনায় ট্রাক চাপায় ঝড়ে গেল শিক্ষকের প্রাণ
ভজন দাস, নেত্রকোনা
Published : Monday, 27 January, 2020 at 7:40 PM

নেত্রকোনায় ট্রাক চাপায় ঝড়ে গেল শিক্ষকের প্রাণ

নেত্রকোনায় ট্রাক চাপায় ঝড়ে গেল শিক্ষকের প্রাণ

নেত্রকোনার সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের সতরশ্রী এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে অসিম রায় (২৮) নামে এক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় হৃদয় ও মুরাদ নামে আহত হয়েছেন মোটরসাইকেলের আরও দুই আরোহী। তাদের মধ্যে নিহত অসিম বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের বাসিন্দা।
 
দূর্ঘটনায় নিহত অসিম জেলার বারহাট্রা উপজেলার সাহতা ইউনিয়নের বড়ি গ্রামের অনিল রায়ের ছেলে সে নেত্রকোনা পৌর শহরে নাগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে প্রজ্ঞা কোচিং,জ্ঞানদ্বীপ কোচিং সেন্টারসহ দত্ত উচ্চ বিদ্যালয়ে খন্ডকালিন শিক্ষকতা করতেন। আহত হৃদয় মোহনগঞ্জ উপজেলার আলোকদিয়া গ্রামের সোহেল মিয়ার ছেলে ও মুরাদ পূর্বধলা উপজেলার আব্দুল হাসিমের ছেলে।
 
সোমবার দুপুর আড়াইটার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলে অসিমের মৃত্যু হলে আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল (আসহা) ভর্তি করা হয়। নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আওয়াল সরদার এসব তথ্য নিশ্চিত করেন।

নেত্রকোনায় ট্রাক চাপায় ঝড়ে গেল শিক্ষকের প্রাণ

নেত্রকোনায় ট্রাক চাপায় ঝড়ে গেল শিক্ষকের প্রাণ


তারা জানান, মোহনগঞ্জ সড়কের দিক থেকে মোটরসাইকেলটি নেত্রকোনা শহরে আর নেত্রকোনা শহর থেকে মোহনগঞ্জের দিকে যাচ্ছিল ওই ট্রাক। পরে ঠাকুরাকোণা সতরশ্রী এলাকায় পৌঁছে দ্রুত গতির ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

এ খবর ছড়িয়ে পড়লে দত্ত উচ্চ বিদ্যালয় ও প্রজ্ঞা কোচিং সেন্টার,জ্ঞানদ্বীপ কোচিং সেন্টারের শিক্ষক শিক্ষার্থীরা হাসপাতালে জড়ো হয়ে ঘাতক ট্রাক চালককে অবিলম্বে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।   

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   ট্রাকচাপা   শিক্ষক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft