ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত ■ জার্মানিতে বন্দুকধারীদের গুলি, নিহত ৮ ■ ইরানে করোনা ভাইরাসে নিহত ২
নন্দীগ্রামে কোচিং পরিচালকের মুক্তির দাবিতে বিক্ষোভ
মো: ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম (বগুড়া)
Published : Tuesday, 28 January, 2020 at 3:04 PM

নন্দীগ্রামে কোচিং পরিচালকের মুক্তির দাবিতে বিক্ষোভ

নন্দীগ্রামে কোচিং পরিচালকের মুক্তির দাবিতে বিক্ষোভ

বগুড়ার নন্দীগ্রামে নিষিদ্ধ সময়ে কোচিং পরিচালনার অভিযোগ ভ্রাম্যমান আদালত কোচিং পরিচালককে আটকের পর শিক্ষার্থী ও অভিভাবকদের বিক্ষোভের মুখে অর্থদন্ড করে ছেড়ে দেয়া হয়।

এ দিকে একই সময়ে একজন শিক্ষক উপজেলা পরিষদে বিক্ষুব্ধ অভিভাবকরা তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করেন।

এ ঘটনায় শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ায় নন্দীগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে নন্দীগ্রাম ক্রেয়েটিভ লার্নিং ইংলিশ কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। জানা গেছে, স্কুল চলাকালে নন্দীগ্রাম পৌরশহরে ক্রেয়েটিভ লার্নিং ইংলিশ কোচিং সেন্টারে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান চলাকালে বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার সেখানে অভিযান চালিয়ে পরিচালক আল মাসুম রুনুকে আটক করে নিয়ে যায়। এখবর পেয়ে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদে সমবেত হয়ে আটককৃত কোচিং শিক্ষকের মুক্তি দাবী জানায়। এসময় নন্দীগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরিফুল ইসলাম উপজেলা পরিষদে আসেন। স্কুল সময়ে তাকে উপজেলা পরিষদে দেখে অভিভাবকরা বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করেন।

এদিকে শিক্ষার্থী ও অভিভাবকদের বিক্ষোভের মুখে আটক কোচিং পরিচালককে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড করে ছেড়ে দেয়া হলে পরিস্থিতি শান্ত হয়। এ দিকে অপর, শিক্ষক শরিফুলল ইসলামকে মারপিটের খবর জানাজানি হলে তার স্কুলের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। এবিষয়ে শারিরিক ভাবে লাঞ্চিত হওয়া শিক্ষক শরিফুল ইসলাম বলেন, ক্রেয়েটিভ লার্নিং ইংলিশ কোচিং সেন্টারের পরিচালকের লোকজন আমাকে লাঞ্চিত করেছে। তিনি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

এ প্রসঙ্গে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতার বলেন, কোচিং পরিচালনার অভিযোগে পরিচালককে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তাকে অর্থদন্ড করে মুক্তি দেয়া হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নন্দীগ্রাম   কোচিং   মুক্তি   দাবি   বিক্ষোভ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft