ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ || ১০ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ নতুন মোড় নিচ্ছে করোনাভাইরাস, বিশ্বব্যাপী আতঙ্ক! ■ ২৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র-তালেবান শান্তি চুক্তি ■ করোনার নতুন আতঙ্ক, আক্রান্ত হলেও প্রকাশ পাচ্ছে না লক্ষণ ■ তৃণমূল বিএনপিকে শক্তিশালী করার উদ্যোগ ■ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ■ ঈশ্বরদীতে বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ■ রোববার বিটিআরসিকে ১ হাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশি আইসিইউতে ■ আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত ■ তরুণদের উদ্দেশ্যে যা বললেন প্রধানমন্ত্রী ■ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ■ জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান নিহত
চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু
প্রবীর চক্রবর্তী , চাঁদপুর
Published : Tuesday, 28 January, 2020 at 4:42 PM, Update: 28.01.2020 5:31:30 PM

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গেল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে উদ্বোধনী খেলায় উদ্বোধনী খেলায় বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে অংশ গ্রহন করে চাঁদপুর সদরের বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম হাইমচর ২৭নং চরশোলদী কেবি সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিকেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করে চাঁদপুর সদর বনাম হাইমচর উপজেলা মুখোমুখি হয়।

এর আগে সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক ভারপ্রাপ্ত মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এসময় তিনি বলেন,  যে সময়টাতে বাংলাদেশে ফুটবল খেলা স্থবির হয়ে গিয়েছিলো। ঠিক সেই সময় থেকে বর্তমান সরকারের পৃষ্ঠপোষকতায় প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে এই টুর্নামেন্ট শুরু হয়।

গত ১০ বছরে এই টুর্নামেন্ট চালু হওয়ার কারণে আমাদের শিক্ষক ও নতুন প্রজন্মের কাছে ফুটবলের আগ্রহ বেড়েছে। আমার মনে হয় ফুটবল আবার পুন:জীবন লাভ করেছে। ফুটবল শুধুমাত্র আমাদের দেশেই নয়, সারা বিশ্বের একটি জনপ্রিয় খেলা।

তিনি আরো বলেন, সারাদেশে ২২ লাখ ৪৪ হাজার শিক্ষার্থী এই টুর্নামেন্টে অংশ গ্রহন করছে। আমার জানা নেই, পৃথিবীতে এই পরিমান সংখ্যক খেলোয়ার কোন টুর্নামেন্টে অংশ গ্রহন করেছে। সুতরাং আমি মনে করি এটি সরকারের অনেক চমৎকার একটি উদ্যোগ।

চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও জেলা টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. সাহাব উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার ফরিদ আহম্মেদ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  চাঁদপুর   বঙ্গবন্ধু   বঙ্গমাতা   ফুটবল   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft