ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত ■ জার্মানিতে বন্দুকধারীদের গুলি, নিহত ৮ ■ ইরানে করোনা ভাইরাসে নিহত ২
ঝালকাঠি টিটিসিতে হটলাইনে অভিযোগ পেয়ে দুদকের অভিযান
আরিফ খান, ঝালকাঠি
Published : Tuesday, 28 January, 2020 at 11:21 PM

দুদকের অভিযান

দুদকের অভিযান

দুর্নীতি দমন কমিশনের (দুদক ) প্রধান কার্যালয়ের হটলাইনে পাওয়া অভিযোগের প্রক্ষেতে  ঝালকাঠি সরকারি কারিগারি প্রসিক্ষন কেন্দ্রে (টিটিসি) দুদক এনফোর্সমেন্ট অভিযান চালিয়েছে। মঙ্গলবার দুপুরে শহরতলীর বিকনা এলাকায় অবস্থিত টিটিসিতে ঘন্টাব্যাপী এ অভিযান করে দুদকের একটি টিম।

দুদকের বরিশাল কার্যালয়ের উপ-সহকারী পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে এই অভিযান চলে। তিনি অভিযোগের ব্যপারে আনুষ্ঠানিক দুদক টিম ক্যামেরার সামনে কথা বলেনি। তবে তদন্তের সার্থে সংক্ষিপ্ত ভাবে সাংবাদিকদের দুদক জানায়, হট লাইনে করা অভিযোগে এ অভিযান করা হয়েছে। অভিযোগের ব্যপারে আরও তদনন্ত চলবে। 

এ ব্যপারে ঝালকাঠি টিটিসির অধ্যক্ষ সাদেকা সুলতানা কোন মন্তব্য  করতে রাজি হননি। প্রসঙ্গত, ঝালকাঠি টিটিসিতে বিদেশগামী শিক্ষার্থীদের বিভিন্ন ট্রেডে  প্রশিক্ষনে বাড়তি অর্থ আদায়, নারী শিক্ষার্থীদের নানারকম নির্যাতন, ভুয়া সার্টিফিকেট বানিজ্যসহ নানা অভিযোগ রয়েছে। এর আগেও আউট সোর্সিয়ের এক কর্মচাী দুদকে লিখিত অভিযোগ দায়ের করেন। গত বছরের শেষ দিকে নানা অভিযোগের প্রক্ষেতে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের ভ্রাম্যমান আদালত টিটিসিতে অভিযান করে দুই দালালকে সাজা দেয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  দুদক   ঝালকাঠি    টিটিসি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft