ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৭ মে ২০২০ || ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ড. জাফরুল্লাহকে প্লাজমা থেরাপি ■ কী কথা হলো খালেদা জিয়া-জাফরুল্লাহর মধ্যে? ■ রংপুরে মদপানে একসঙ্গে ৬ জনের মৃত্যু ■ ৩০ মে থেকে মার্কেট খুলছে! ■ ভারত মহাসাগরে টেকটনিক প্লেট দুই টুকরো ■ উহানে ৯ দিনে ৬৫ লাখ নমুনা পরীক্ষা ■ শাহরিয়ারের ফের করোনা পজিটিভ ■ সীমান্তে ফের মুখোমুখি ভারত-চীন ■ চৌদ্দগ্রামে আরও ৭ জন আক্রান্ত ■ শ্রীমঙ্গলে ডাক্তার ও পৌর কাউন্সিলর করোনায় আক্রান্ত ■ বাংলাদেশসহ ১১ দেশ থেকে জাপানে ঢোকা নিষেধ ■ ২৩ লাখ মানুষ করোনামুক্ত
অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে এমপি মুকুল
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 2 April, 2020 at 8:58 PM
Zoom In Zoom Out Original Text


অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে এমপি মুকুলমরণব্যাধি করোনা ভাইরাস সরা বিশ্বে মৃত্যু উপত্যাকা সৃষ্টি করেছে। বিশ্বের ২০৩ টি দেশে ছড়িয়ে পড়েছে এ ভাইরাস। এ ভাইরাসের প্রভাব থেকে রক্ষা পাননি বাংলাদেশও। বাংলাদেশের মানুষকে করোনা ভাইরাসের সংক্রমন থেকে মুক্ত রাখতে সরাদেশে চলছে সরকারি ঘোষিত লকডাউন। একই সঙ্গে মানুষের সার্বিক নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী রয়েছ তৎপর।

দেশের এমনই পরিস্থিতিতে “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এ স্লোগানকে সামনে রেখে আবারও দৃষ্টান্ত স্থাপন করলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি)। 

ভাইরাসের সংক্রামন রোধে সারাবিশ্বসহ পুরো বাংলাদেশ বর্তমানে লকডাউনে। আর এ দু:সময়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পরা হতদরিদ্র ও দিনমজুর অসহায় মানুষদের পাশে দাড়ালেন গরীব অসহায় মানুষের পরম বন্ধু খ্যাত ও মানবতার ফেরিওয়ালা  ভোলা-২ আসনের সংসদ সদস্য  আলহাজ্ব আলী আজম মুকুল। লক ডাউন অবস্থার মধ্যেও ছুটে আসেন তাঁর  নির্বাচনী এলাকায় ।

মানুষের সার্বিক নির্পাপত্তা নিশ্চিতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। তার নির্দেশনায় বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে নিত্য প্রয়োজনীয় দ্রব্য।

এমপি আলী আজম মুকুল তার ব্যক্তিগত অর্থায়নে সংসদীয় আসনের দৌলতখানে ২ হাজার এবং বোরহানউদ্দিনে ২ হাজার অসহায়, দিনমজুর পরিবারের জন্য খাবার সামগ্রী  বিতরণ চলছে। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার অত্র দুই উপজেলার বিভিন্ন স্থানে ট্রাক ভর্তি নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

অসহায় দুস্থদের মাঝে বিতরণ করা প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজী চাল, ৫ কেজী আলু, ২ কেজী মশারি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ২ টি লাইফবয় সাবান ২কেজি পিঁয়াজ, ১কেজি লবন।

এ সময় এ খাদ্রসামগ্রীগুলো পেয়ে গরীব অসহায় মানুষগুলোর মুখে ফুটে উঠেছিলো তৃপ্তির হাসি, তারা যেনো এমপি মুকুলকে বারবারই তাদের পাশে পেতে চায়।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:   অসহায়   ত্রাণ   এমপি মুকুল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up