ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৩০ মে ২০২০ || ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ শপথ নিলেন ১৮ বিচারপতি ■ দেশে মৃত্যুর সংখ্যা ৬০০ ছাড়াল! ■ ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৭৬৪, মৃত্যু ২৮ ■ লিবিয়ায় যেভাবে প্রাণ গেল ২৬ বাংলাদেশির ■ ভিডিও কনফারেন্সে শপথ নেবেন ১৮ বিচারপতি ■ অগ্নিগর্ভ যুক্তরাষ্ট্র, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনা মোতায়েন ■ পদ্মা সেতুতে ৩০তম স্প‌্যান, দৃশ্যমান সাড়ে ৪ কিমি ■ করোনার পিক সময় আসতে অনেক দেরি ■ ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ১২২৫ ■ নিহত ২৬ বাংলাদেশিকে লিবিয়ায় দাফন! ■ লিবিয়ায় গুলিতে নিহত ৫ জন ভৈরবের ■ চার্টার্ড প্লেনে সস্ত্রীক লন্ডন গেলেন মোরশেদ খান
ধুনটে শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Saturday, 4 April, 2020 at 2:07 PM
Zoom In Zoom Out Original Text

ধুনটে শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য

ধুনটে শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য

বগুড়ার ধুনট উপজেলায় চাঁদাবাজির প্রতিবাদ করায় এক শিক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে ইউপি সদস্য ও তার লোকজনের বিরুদ্ধে। শনিবার সকালের দিকে এ ঘটনাটি সরেজমিন তদন্ত করেছেন ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আল ইমরান।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের জুয়েল সরকার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য। তিনি এলাকায় নছিমন-করিমন, ভটভটি, ট্রলি ও রিক্স-ভ্যান চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করেন।  

অবৈধভাবে চাঁদা আদায়ের প্রতিবাদ করে ধেরুয়াহটি গ্রামের আল মাহমুদের ছেলে বগুড়া আদর্শ কলেজের শিক্ষার্থী জাকির হোসেন তার ফেসবুক ওয়ালে একটি পোষ্ট দেয়। এতে ক্ষুব্ধ হয়ে ৩১মার্চ সন্ধ্যায় জুয়েল সরকার ও তার লোকজন জাকির হোসেনকে পিটিয়ে জখম করেন।

শিক্ষার্থীকে পেটানোর ঘটনায় থানায় অভিযোগ দেওয়ায় বৃহস্পতিবার ওই শিক্ষার্থী ও তার পরিবারের লোকজনকে মোবাইল ফোনে হুমকি দেয় জুয়েল সরকার। এঘটনায় শিক্ষার্থী জাকির হোসেনের বাবা আল মাহমুদ বাদী হয়ে জুয়েল সরকারসহ ৩জনের বিরুদ্ধে শুক্রবার থানায় আরো একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে ইউপি সদস্য জুয়েল সরকার বলেন, আমার বিরুদ্ধে চাঁদা আদায়ের মিথ্যা অভিযোগের ঘটনায় তাদের সাথে কথা কাটাকটি হয়েছে। তাদেরকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়নি। পূর্ব বিরোধের জের ধরে আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আল-ইমরান বলেন, শিক্ষার্থীকে মারপিটের অভিযোগটির তদন্ত কাজ অব্যাহত রয়েছে। ঘটনার সাক্ষিদের পর্যায়ক্রমে সাক্ষ্য গ্রহন করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  ধুনট   শিক্ষার্থী   ইউপি সদস্য  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ইউনাইটেডে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up