ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ আক্রান্তের শীর্ষ সারিতে বাংলাদেশ ■ শক্তি হারাচ্ছে করোনা ভাইরাস! ■ মে মাসের ২৮ দিনে ১১ হাজার ৩৪৭ কোটি টাকা ■ এসএসসিতে ফেল, ৮ শিক্ষার্থীর আত্মহত্যা ■ করোনা আক্রান্তের শীর্ষ সাতে ভারত ■ লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যায় মামলা, গ্রেফতার ১ ■ কোথাও নেই স্বাস্থ্যবিধি, বেপরোয়া মানুষ-যানবাহন ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার
রাতের অন্ধকারে জাটকা চুরি করে বহনকালে
মেঘনায় দুই স্পিডবোটের সংঘর্ষ, নিহত ২
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Saturday, 4 April, 2020 at 7:27 PM
Zoom In Zoom Out Original Text

মেঘনায় দুই স্পিডবোটের সংঘর্ষ, নিহত ২

মেঘনায় দুই স্পিডবোটের সংঘর্ষ, নিহত ২

রাতের অন্ধকারে গোপনে চাঁদপুরের মেঘনা নদীতে জাটকা ইলিশ বহন করা দুটি স্পিডবোটের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একজনের মরদেহ উদ্ধার করা হলেও অপরজন এখনো নিখোঁজ রয়েছেন।

৩ এপ্রিল শুক্রবার রাতে শরীয়তপুরের কাচিঘাটা নৌ-সীমানায় দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী জানান, নিহত দুইজনের মধ্যে একজন হলো আল আমিন (২২) । তার পিতার নাম আবুল বাসার, রাজরাজস্বর ইউনিয়নের বাগারিয়া গ্রামের বাসিন্দা। পর জন হলো আল আমিন (২৭) শরীয়তপুরের কার্তিকাদার চর আবদুল খালেক হাওলাদারের ছেলে। তার মৃত দেহ এখনো নিখোঁজ রয়েছে।

এলাকাবাসি জানায়, শুক্রবার রাতে ঝড়ের পরে রাজরাজেশ্বর জাহাজমারা এলাকার দুটি মাছ ঘাটের জেলেদের গোপনে চুরি করে আহরণকৃত বিপুল পরিমাণ জাটকা ও ইলিশ মাছ পাচারের মাওয়ার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় খোকন মোল্লার মাছ বহনকারী স্পিডবোটটি মাওয়া যাওয়ার সময় বিপরীত দিক থেকে মাছ বিক্রি করে আসার সময় রফিকউল্লা দেওয়ানের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। সাথে সাথে দুটি স্পিডবোটে থাকা আরোহীরা ছিটকে নদীতে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলামিনের মৃতদেহ উদ্ধার করা গেলেও অপর জন এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

শরীয়তপুর নৌ থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আল মামুন মুঠো ফোনে জানান, আমরা সকাল থেকেই নদীতে আছি। নদীতে প্রচণ্ড বাতাস বইছে। এক জনের মরদেহ পাওয়া গেছে। আরেক জনের মরদেহ এখনো পাওয়া যায়নি।

চাঁদপুর নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম জানান, আল আমিন নামক একজনের মৃতদেহ চাঁদপুর সদর থানা উদ্ধার করে ময়না তদন্ত শেষে শরীয়পুর নৌ পুলিশের কাছে হস্তান্তর করেছে। ওখান থেকে আল আমিনের পরিবার মৃত দেহ বুঝে নেবে। এ ঘটনায় শরীয়তপুর থানায় মামলা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  মেঘনা   স্পিডবোট  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up