রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ || ১০ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ নির্বাচনের চেয়ে জীবন অনেক মূল্যবান ■ চসিক নির্বাচনে ৫৬ অভিযোগ, দায় সারছে ইসি ■ পুঠিয়া থানার সেই ওসির বিরুদ্ধে মামলা ■ দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, আক্রান্ত ৪৭৩ ■ এশিয়ার মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট গ্রেফতার ■ ব্যাংক ছেড়ে চলে যাচ্ছে বিদেশি বিনিয়োগকারীরা ■ রাশিয়ায় ব্যাপক বিক্ষোভ, হাজার হাজার গ্রেফতার ■ পরীক্ষা ছাড়াই এইচএসসি’র ফল প্রকাশের বিল পাস ■ এইচএসসি’র ফল প্রস্তুত, চলতি সপ্তাহেই প্রকাশ ■ কমলাপুরে গার্মেন্টসে ভয়াবহ আগুন ■ শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে ■ হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনা, চালকসহ নিহত ২
বিএনপি নেতা মন্জুরুল আহসান মুন্সী’র উদ্যোগে
দেবীদ্বারে ৫০ ডাক্তার-নার্সদের মধ্যে পিপিই বিতরণ
এ আর. রুহুল আমিন হাজারী, দেবীদ্বার (কুমিল্লা)
Published : Saturday, 4 April, 2020 at 7:48 PM, Update: 04.04.2020 7:57:54 PM
Zoom In Zoom Out Original Text

দেবীদ্বারে ৫০ ডাক্তার-নার্সদের মধ্যে পিপিই বিতরণ

দেবীদ্বারে ৫০ ডাক্তার-নার্সদের মধ্যে পিপিই বিতরণ

কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সী করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রাইভেট হাসপাতালের ডাক্তার ও নার্সদের মাঝে ৫০ সেট পিপিই বিতরণ করেছেন।

শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডাঃ আহমেদ কবির ও প্রাইভেট হাসপাতালের কর্মকর্তাদের মাঝে ওই পিপিই সেট বিতরণ করেন। 

দেবীদ্বাবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ অন্যান্য প্রাইভেট হাসপাতালগুলোর মধ্যে দেবীদ্বার মেডিকেল সেন্টার, দেবীদ্বার সেন্ট্রাল হাসপাতাল, দেবীদ্বার ইবনে সিনা হাসপাতাল, দেবীদ্বার স্কয়ার হাসপাতাল, দেবীদ্বার মেডিকেয়ার হাসপাতাল, দেবীদ্বার শিশুমাতৃ হাসপাতাল সহ কয়েকটি হাসপাতালে ওই পিপিই বিতরণ করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাজুদ্দিন সাজু চেয়ারম্যান, দপ্তর সম্পাদক মোঃ জামাল হোসেন, উপজেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আউয়াল সাইফুল, পৌর বিএনপির সাংগঠিক সম্পাদক, মোঃ শফিউল্লাহ  মানিক, পৌর যুবদল যুগ্ম আহবায়ক মোঃ মফিজুল ইসলাম, পৌর ছাত্র দলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।

দেবীদ্বার উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবির জানান, আমরা ডাক্তার, নার্সদের নিরাপত্তায়  পিপিই না থাকায় সাধারন রোগীদের চিকিৎসা সেবা দিতে হিমসিম খেতে হয়েছে। আমরা ইতিমধ্যে সরকারীভাবে পর্যায়ক্রমে ৮১ টি পিপিই এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের মাধ্যমে ৩০ টি এবং অদ্য সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মূন্সীর পক্ষ থেকে ১৫পিস সহ ১২৬পিস পিপিই পেয়েছি। যেগুলো ইমার্জেন্সীতে ডিউটিরত ডাক্তার, নার্স ও আউট ডোরের ডাক্তাদের ব্যবহারে বিতরণ করছি। এছাড়া করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে নমুনা সংগ্রহে টেকনেশিয়ানকে ব্যবহারের জন্য দিয়েছি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  দেবীদ্বার   বিএনপি   পিপিই  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, আক্রান্ত ৪৭৩
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up