ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৫ জুন ২০২০ || ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সংকটাপন্ন অবস্থায় ডা. জাফরুল্লাহ চৌধুরী ■ প্রধানমন্ত্রীকে পাঁচ সংগঠনের খোলা চিঠি ■ পরিবহনে চাঁদাবাজি বন্ধে কঠোর নি‌র্দেশ ■ পুরান ঢাকায় বহুতল ভবনে আগুন ■ একদিনে বজ্রপাতে ১৮ জনের মৃত্যু ■ তিন মাসে ২০৬ ধর্ষণ ■ ই-মেইলে চেক ডিজঅনার মামলা ■ গণপরিবহনে কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না ■ যুক্তরাষ্ট্রে ১০ হাজার গ্রেফতার ■ করোনায় আক্রান্ত ২৪৬ সাংবাদিক ■ রাজনীতিতে আপাতত সক্রিয় হচ্ছেন না খালেদা জিয়া ■ এশিয়ার শীর্ষ চারশ’তে নেই বাংলাদেশের কোন বিশ্ববিদ্যালয়
করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী হাসপাতালে
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 6 April, 2020 at 9:17 AM, Update: 07.04.2020 9:50:57 PM
Zoom In Zoom Out Original Text

বরিস জনসন

বরিস জনসন

করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১০ দিন আগে তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ার পর থেকে তিনি সেলফ-আইসোলেশনে ছিলেন। খবর বিবিসির।

বিশ্বের বেশ কয়েকটি দেশের মন্ত্রীসহ পদস্থ রাজনৈতিক কর্মকর্তারা করোনাভাইরাসে আক্রান্ত হলেও ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন হচ্ছেন এই রোগে আক্রান্ত সর্বোচ্চ পদের কর্মকর্তা।

দেশটির প্রধানমন্ত্রীর দফতর থেকে বলা হয়েছে, একটানা জ্বরসহ আরও কিছু উপসর্গ না কমার কারণে কয়েকটি পরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

রোববার রাতে জনসনকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। করোনায় আক্রান্ত বরিস জনসন এখনও ব্রিটিশ সরকার প্রধানের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তবে সোমবার করোনাভাইরাস সংক্রান্ত একটি জরুরি বৈঠকের সভাপতিত্ব করবেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী। এর আগে গত ১০ দিনে মন্ত্রিসভার কয়েকটি বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়েছিলেন বরিস জনসন।

গত শুক্রবার নিজের টুইটার পেজে দেয়া এক ভিডিও বার্তায় নিজের শরীরে করোনার অব্যাহত প্রভাব থাকার কথা জানিয়েছিলেন। সেখানে তিনি বলেন, এখনও আমার শরীরে জ্বর আছে। তাই ডাক্তারদের পরামর্শ অনুযায়ী করোনার উপসর্গগুলো না কমা পর্যন্ত সেলফ-আইসোলেন চালিয়ে যাব।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  করোনাভাইরাস   বরিস জনসন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
সংকটাপন্ন অবস্থায় ডা. জাফরুল্লাহ চৌধুরী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up