ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৯ মে ২০২০ || ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাড়ি বাড়ি প্রশ্ন পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার নেয়া হচ্ছে ■ এই ইনহেলার ফুসফুসে করোনা সংক্রমণ রুখে দিতে পারে ■ সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলের মৃত্যু ■ ওয়াশিংটন ডিসি ধীরে ধীরে চালু হচ্ছে ■ পিসিআর ল্যাবের পরীক্ষায়ও ডা. জাফরুল্লাহর করোনা পজিটিভ ■ সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধের হুমকি ■ আরও ২ ইউপি চেয়ারম্যান ও ৩ মেম্বার বরখাস্ত ■ ছুটি শেষ, ঝুঁকি নিয়েই ঢাকায় আসছে মানুষ ■ ৩১ মে থেকে লঞ্চ চলবে, বাড়বে ভাড়া ■ ১০ হাজার স্বাস্থ্যকর্মী নিয়োগ একমাসের মধ্যে ■ মেয়েকে পুড়িয়ে হত্যার চেষ্টা বাবার! ■ ভারতে ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৬,৫৬৬, মৃত্যু ১৯৪
হবিগঞ্জে করোনা রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Monday, 6 April, 2020 at 1:58 PM
Zoom In Zoom Out Original Text

হবিগঞ্জে করোনা রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে

হবিগঞ্জে করোনা রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে

হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপারকে আটক করে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১০টায় বাহুবল থানা পুলিশ তাদেরকে আটক করে। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করে।

পুলিশ সূত্র জানায়, বাহুবল উপজেলার ভাদ্বেশর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের এখলাছ মিয়ার পুত্র লিমন মিয়া দীর্ঘদিন ধরে ঢাকায় একটি গার্মেন্টেসে কাজ করতো। ঢাকায় থাকা অবস্থাকালে সে তার মা বাবাকে ফোন করোনা সন্দেহে শারারীক অসুস্থতার কথা জানায়।

রবিবার বিকেলে প্রতিবেশি মোজাম্মেল হকের ট্রাক দিয়ে তাকে ঢাকা থেকে বাড়ি উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ খবর পেয়ে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন ট্রাকটি আটক করে। এ সময় ট্রাকে করোনায় আক্রান্ত লিমন মিয়াকে না পেয়ে ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে ট্রাক চালক জানায়, সে অলিপুর এলাকায় নেমে গেছে। পরে ট্রাক চালক ও হেলপারকে আটক করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আইসোলেশন বিভাগে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম জানান, করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহের রোগী বহনকারী ট্রাক আটক করে চালক ও হেলপারকে আইসোলেশন বিভাগে প্রেরণ করা হয়। আমরা এ বিষয়টি অধিক গুরুত্বের যাচাই-বাছাই করে দেখছি। এ ব্যাপারে হবিগঞ্জে ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মুখলিছুর রহমান উজ্জল জানান, আইসোলেশনের ভর্তিকৃত ট্রাক চালক ও হেলপারের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এছাড়াও হবিগঞ্জের আরো যে ২১ জনের নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তার রিপোর্ট এসেছে তাদের শরীরের কোন ধরণের করনো ভাইরাসের অস্থিত নেই।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   করোনা রোগী   চালক ও হেলপার   আইসোলেশনে  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up