ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ || ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ইউনাইটেডে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু ■ ইউনাইটেডে আগুন, পুড়লো করোনা ইউনিট ■ গণপরিবহন চালুর সিদ্ধান্ত ■ গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান ১৫ জুন পর্যন্ত বন্ধ ■ দিনাজপুরে মদ পানে নারীসহ ৫ জনের মৃত্যু ■ হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স! ■ বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, ৩ জনের মৃত্যু ■ সিলেটে পানিবন্দি ৩০ হাজার মানুষ ■ চীন-ভারত সীমান্তে তীব্র উত্তেজনা, দু’পক্ষের যুদ্ধ প্রস্তুতি ■ বাংলাদেশে সাংবাদিক নিপীড়ন বন্ধের আহ্বান ■ কুমিল্লায় শুরু হচ্ছে করোনা চিকিৎসা ■ ভারতের বিরুদ্ধে যুদ্ধের হুঙ্কার নেপালের!
মুরাদনগরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু
মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা)
Published : Wednesday, 8 April, 2020 at 9:11 PM
Zoom In Zoom Out Original Text

 রায়হান সরকার রাফি

রায়হান সরকার রাফি

কুমিল্লার মুরাদনগর উপজেলার আকুবপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে রায়হান সরকার রাফি (২০) নামের এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার দুপুরে পাশ্ববর্তী নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর মৃত্যু হয়। মৃত রায়হান সরকার রাফি উপজেলার শ্রীকাইল সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও বাঙ্গরা বাজার থানাধীন বলিঘর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। রাফির মৃত্যুর সংবাদে নবীনগর উপজেলা ও মুরাদনগর উপজেলার সর্বত্র করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়ে। বলীঘর গ্রামের পারিবারিক করবস্থানে তার লাশ দাফনের প্রস্তুতি চলছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও পায়ের সমস্যা নিয়ে চিকিৎসা নিতে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে ভর্তি হওয়ার আগেই তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী হাসপাতাল থেকে ঢাকার উদ্দেশ্যে গাড়িতে তোলার আগেই সে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যুর সংবাদ পাওয়া মাত্র রাফিদের বাড়ীর আশে-পাশের সকল জায়গা লকডাউন করে দেয়া হয়েছে।

পরিবারের লোকজনের সাথে কথা বলে জানাযায় নিহত রাফি দীর্গদিন ধরে শ্বাসকষ্ট এজমা জনিত সমস্যায় ভুগছিলেন। নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোশরাত ফারখান্দা জেবিন  বলেন, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না আমরা এই মুহূর্তে বলতে পারবো না। তবে করোনা ভাইরাসের একাদিক উপসর্গ তাঁর মাঝে লক্ষ করেছি। বিশেষ করে শ্বাসকষ্ট ও জ্বর ছিল। তাই তার করোনা পরীক্ষার জন্য সব নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা  হয়েছে। রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর প্রকৃত কারণ।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  মুরাদনগর   রায়হান সরকার রাফি   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up