ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ || ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ইউনাইটেডে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু ■ ইউনাইটেডে আগুন, পুড়লো করোনা ইউনিট ■ গণপরিবহন চালুর সিদ্ধান্ত ■ গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান ১৫ জুন পর্যন্ত বন্ধ ■ দিনাজপুরে মদ পানে নারীসহ ৫ জনের মৃত্যু ■ হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স! ■ বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, ৩ জনের মৃত্যু ■ সিলেটে পানিবন্দি ৩০ হাজার মানুষ ■ চীন-ভারত সীমান্তে তীব্র উত্তেজনা, দু’পক্ষের যুদ্ধ প্রস্তুতি ■ বাংলাদেশে সাংবাদিক নিপীড়ন বন্ধের আহ্বান ■ কুমিল্লায় শুরু হচ্ছে করোনা চিকিৎসা ■ ভারতের বিরুদ্ধে যুদ্ধের হুঙ্কার নেপালের!
শেরপুরে শহর ও ৯ নং ওয়ার্ড আ.লীগের যৌথ উদ্যোগে খাদ্য বিতরণ
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Thursday, 9 April, 2020 at 4:36 PM
Zoom In Zoom Out Original Text

শেরপুরে শহর ও ৯ নং ওয়ার্ড আ.লীগের যৌথ উদ্যোগে খাদ্য বিতরণ

শেরপুরে শহর ও ৯ নং ওয়ার্ড আ.লীগের যৌথ উদ্যোগে খাদ্য বিতরণ

সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ প্রতিরোধকল্পে ও অঘোষিত লকডাউনে শেরপুরে ঘরমুখী হওয়া কর্মহীন অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টায় শেরপুর শহর আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক নাজমুল আলম টিটু ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হযরত আলীর নিজস্ব অর্থায়ন ও যৌথ উদ্যোগে খোয়ারপাড়, নওহাটা ও তাতালপুর বাজার এলাকায় ৪৩০ জন কর্মহীন অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে ওই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এসব খাদ্যসামগ্রী বিতরনের সময় শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম (জিপি), সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, কোষাধ্যক্ষ আবুল হাসেম, শেরপুর জেলা বয়লার ও রাইসমিল মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মনিরুজ্জামান ময়না লিচু, আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক, জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলীমসহ শহর ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রকাশ দত্ত বলেন, জননেত্রী শেখ হাসিনার আদেশে এবং হুইপ আতিক ও চন্দন কুমারের নির্দেশে শেরপুর আওয়ামী পরিবার দিনরাত করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আমরা ইতিমধ্যে শেরপুরে বিভিন্ন জায়গায় কর্মহীন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার পৌছে দিয়েছি। সামনের দিন গুলোতে আমাদের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

মনিরুজ্জামান ময়না লিচু বলেন, অসহায় মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। আর সে জায়গা থেকে এই দূর্যোগকালীন সময়ে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। করোনা অসহায়দের দীর্ঘশ্বাস বাড়িয়েছে। তাদের কিছুটা স্বস্তি দিতে আমাদের সবার যার যার জায়গা থেকে পাশে দাঁড়ানো উচিত। তিনি আরও বলেন, আমাদের পাশাপাশি সমাজে বসবাসরত বিত্তবানদের এ সময়ে কর্মহীন নিম্নআয়ের মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  শেরপুর   করোনাভাইরাস  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up