ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার ■ স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে চলাচল করতে হবে ■ উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং সেবা বন্ধ ■ মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল ■ জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল নেয়া হবে না ■ ঢাকার বাইরে যাওয়াদের সংসদে প্রবেশ বারণ ■ যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত, সাংবাদিক গ্রেপ্তারে ক্ষমা প্রার্থনা ■ শেয়ারবাজারে লেনদেন চালু, সূচকের বড় উত্থান
বেলকুচিতে সরকারি নির্দেশ লঙ্গন, ৫ ব্যক্তিকে অর্থদণ্ড
এম এ মুছা, বেলকুচি, (সিরাজগঞ্জ)
Published : Friday, 10 April, 2020 at 10:47 PM, Update: 10.04.2020 10:51:52 PM
Zoom In Zoom Out Original Text

বেলকুচিতে সরকারি নির্দেশ লঙ্গন, ৫ ব্যক্তিকে অর্থদণ্ড

বেলকুচিতে সরকারি নির্দেশ লঙ্গন, ৫ ব্যক্তিকে অর্থদণ্ড

বেলকুচিতে সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচলানায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৫ ব্যক্তিকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ। 

শুক্রবার (১০ এপ্রিল) দিন ব্যাপী করোনা প্রতিরোধে এবং জনসাধারণকে ঘরে অবস্থান নিশ্চিতের লক্ষে বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায়, পরিচালিত অভিযানে সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করার দায়ে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটাল সংলগ্ন এলাকার ১টি ব্যবসা প্রতিষ্ঠান, এনায়েতপুর কেজির মোড় ০২ জন, গোপরেখী ০২ জনসহ মোট ০৫ জনকে বিভিন্ন অংকের মোট ২০০০ টাকা অর্থদন্ড করা হয়। 

এদিকে তামাই কালিবাড়ী এলাকার ঢাকা এবং নারায়ণগঞ্জ ফেরত দুইজন ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে থাকার ব্যাপারে নিশ্চিত করা হয় ও তাদেরকে আগামী ১৪ দিন বাসায় অবস্থান করতে নির্দেশনা দেয়া হয়েছে। এনায়েতপুর হাট মসজিদে বহিরাগত মুসল্লীদের গণজমায়েত করায় মসজিদ কর্তৃপক্ষকে ডেকে সরকারী আদেশর বিষয়ে অবহিত করা হয়। পরবর্তীতে তারা আর এ ধরনের গণজমায়েত করবেনা বলে প্রতিশ্রুতি দেয়। 

এ ব্যাপরে বেলকুচি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোহাম্মদ রহমত উল্লাহ জানান, করোনা প্রতিরোধে সরকার ও স্থানীয় প্রশাসন বেশ কিছু আদেশ ও নির্দেশনা জারি করেছে। এসকল আদেশ ও নির্দেশনা লঙ্গন করে ব্যবসা পরিচলনাসহ পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত যে কোন ধরনের গণজমায়েত সকলকে পরিহার করতে হবে। 

সরকার ঘোষিত নির্দেশ কার্যকর করার লক্ষে মোবাইল কোর্টের অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান। এসময় অভিযান পরিচালনাকালে সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর একটি চৌকস দল, পেশকার, উপজেলা ভূমি অফিসের কর্মচারীগণসহ অন্যান্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি   সরকারি   অর্থদণ্ড  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up