ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ || ৩০ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ গোসলে আরাম পান না ট্রাম্প! ■ স্কুল শিক্ষার্থীদের সুরক্ষায় ১২৮ কোটি টাকার প্রকল্প ■ করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ■ বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার বিক্রম কুমার ■ পরিবর্তন হচ্ছে সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ■ ওসিকে একের পর এক হত্যার হুমকি! ■ সিনহা হত্যার তদন্ত বাধাগ্রস্ত করা হচ্ছে ■ বসুন্ধরায় আবাসিক এলাকায় আগুন ■ যত্রতত্র ইন্ডাস্ট্রি গড়ে তোলা যাবে না ■ কিশোর উন্নয়ন কেন্দ্রে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ ■ রিজেন্ট-জেকেজি নিয়ে যা বললেন সাবেক হেলথ ডিজি ■ পিকে হালদারের আত্মসাতের ৩ হাজার কোটি টাকা জব্দ
সাকিবকে ফাঁসানো সেই জুয়াড়ি নিষিদ্ধ
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 29 April, 2020 at 10:36 PM, Update: 29.04.2020 10:39:30 PM
Zoom In Zoom Out Original Text

দীপক আগারওয়াল ও সাকিব আল হাসান

দীপক আগারওয়াল ও সাকিব আল হাসান

অবশেষে ধরা পড়লেন বিখ্যাত জুয়াড়ি দীপক আগারওয়াল। ভারতীয় এই জুয়াড়িই বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে অনৈতিক প্রস্তাব দিয়ে ফাঁদে ফেলেছিলেন। এন্টি করাপশন কোড ভঙ্গের দায়ে আজ (বুধবার) তাকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি।

দীপক আগারওয়াল অবশ্য তার বিরুদ্ধে আনীত অভিযোগের একটি স্বীকার করে নিয়েছেন। তাই এই দুই বছরের সাজার মধ্যে মওকুফ করা হয়েছে ছয় মাসের নিষেধাজ্ঞা।

টি-টেন লিগে সিন্ধি নামে একটি দলের মালিকানার অংশীদারও এই দীপক আগারওয়াল। পেশাদার এই জুয়াড়ির কাজই ক্রিকেটারদের নানাভাবে ফাঁসানো।

আইপিএল চলার সময় সাকিবকে এই দীপক বিভিন্নভাবে ফাঁদে ফেলার চেষ্টা করেন। বারবার মেসেজ দিয়ে সাকিবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন তিনি। সাকিব এসব কিছু নিয়ে রিপোর্ট করেননি বলেই দুই বছরের জন্য নিষিদ্ধ হন। পরে এক বছরের সাজা স্থগিত করা হয়।

শুধু সাকিব নন, আরও অনেক ক্রিকেটারের জীবন নষ্ট করার হোতা এই দীপক। ২০১১ সালে তার হুমকিতে ভারতের ২৯ বছর বয়সী একজন ক্রিকেটার আত্মহত্যা করেন। ২০১৭ সালে একবার ভারতীয় পুলিশ তাকে গ্রেফতারও করেছিল।

তবে শুধরাননি দীপক। জেল থেকে বের হওয়ার পর ফিক্সিং কার্যক্রম আরও বাড়িয়ে দেন এই জুয়াড়ি। কিন্তু তিনি ক্রিকেট সংশ্লিষ্ট কিছুতে জড়িত না থাকায় তার বিরুদ্ধে এতদিন কোনো অ্যাকশনে যেতে পারেনি আইসিসি।

এবার দীপক ফেঁসেছেন টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজিতে থাকায়। আইসিসির এন্টি করাপশন ইউনিটের তদন্তে তার বিরুদ্ধে কয়েকটি অভিযোগ পাওয়া যায়। যার মধ্যে রয়েছে আইসিসির তদন্ত প্রক্রিয়া বাধাগ্রস্থ করা, প্রমাণ নষ্ট করাসহ আরও কিছু কর্মকাণ্ড।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  দীপক আগারওয়াল   সাকিব আল হাসান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up