ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ || ৩০ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ■ বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার বিক্রম কুমার ■ পরিবর্তন হচ্ছে সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ■ ওসিকে একের পর এক হত্যার হুমকি! ■ সিনহা হত্যার তদন্ত বাধাগ্রস্ত করা হচ্ছে ■ বসুন্ধরায় আবাসিক এলাকায় আগুন ■ যত্রতত্র ইন্ডাস্ট্রি গড়ে তোলা যাবে না ■ কিশোর উন্নয়ন কেন্দ্রে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ ■ রিজেন্ট-জেকেজি নিয়ে যা বললেন সাবেক হেলথ ডিজি ■ পিকে হালদারের আত্মসাতের ৩ হাজার কোটি টাকা জব্দ ■ ধানমন্ডি-বনানীর হোটেল-গেস্ট হাউজ বন্ধ ■ স্বাস্থ্য অধিদফতরের নতুন অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা
যারা সমালোচনা করে তাদের আমি পাত্তাই দেই না
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 7 May, 2020 at 2:35 AM
Zoom In Zoom Out Original Text

ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম

পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াসিম আকরাম বলেছেন, আমি ১৭ বছর আগে ক্রিকেট থেকে অবসর নিয়েছি। অথচ এতদিন পর আমার সম্পর্কে এমন নেতিবাচক কথা বলা হচ্ছে যা শুনলে খুবই খারাপ লাগে।

সম্প্রতি ইউটিউব চ্যানেলে পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম আরও বলেন, যারা মানুষের সমালোচনা করে বেড়ায় আমি এই জাতীয় লোককে সবসময় উপেক্ষা করেছি এবং ভবিষ্যতেও তাই করব। আমার জীবনে নেতিবাচক মানুষের জন্য কোনো স্থান নেই।

সম্প্রতি পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার আমির সোহেল বলেছেন, পাকিস্তানের একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। তার নেতৃত্বে ১৯৯২ সালে শিরোপা জিতে পাকিস্তান। তাতে বলিষ্ঠ ভূমিকা রেখেছিলেন ওয়াসিম আকরাম। এজন্য তার কাছে আমরা সবাই কৃতজ্ঞ। তাকে প্রেসিডেন্সিয়াল পুরস্কারেও ভূষিত করা যেতে পারে।

আমির সোহেল আরও বলেন, ওয়াসিম আকরাম যদি বিশ্বকাপের পরের আসরগুলোতে ১৯৯৬ ও ১৯৯৯ ও ২০০৩ সালে আগের মতো সক্রিয় থাকতেন, তাহলে পাকিস্তান আরও দু’একটি বিশ্বকাপ জিততো পারত। এই তিনটি বিশ্বকাপেই আমাদের ভারসাম্যপূর্ণ দল ছিল। কিন্তু ওয়াসিম তার সেরাটা দেয়নি। তাই আমরা সুযোগ থাকা সত্ত্বেও আর বিশ্বকাপ জিততে পারিনি।

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:  ওয়াসিম আকরাম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up