ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■  ব্যাপক শক্তি নিয়ে উপকূলে আছড়ে পড়বে নিসর্গ ■ মার্কিন রাজনীতিবিদদের নিজের চরকায় তেল দেয়া উচিত ■ করোনাযুদ্ধে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য ■ ২ ঘণ্টায় কাজ শেষ করলে বাসায় যেতে পারবেন ■ প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত ■ স্বাস্থ্যবীমার আওতায় আসছে ঢাবির সব শিক্ষার্থী ■ মি‌নি‌টে আক্রান্ত দু'জন, প্রতি দু’ঘণ্টায় মৃত্যু ৩ জনের ■ পশ্চিমবঙ্গে পঙ্গপালের হানা ■ মুম্বাইয়ে রেড অ্যালার্ট জারি ■ এই সংস্থায় দুর্নীতির লেশমাত্র রাখব না ■ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান ■ জর্জ ফ্লয়েডকে যেভাবে হত্যা করা হয় (ভিডিও)
হবিগঞ্জে নূরপুর ইউপি চেয়ারম্যান আ’লীগ থেকে বহিস্কার
হবিগঞ্জ প্রতিনিধি
Published : Sunday, 10 May, 2020 at 12:09 AM
Zoom In Zoom Out Original Text

হবিগঞ্জে নূরপুর ইউপি চেয়ারম্যান আ’লীগ থেকে বহিস্কার

হবিগঞ্জে নূরপুর ইউপি চেয়ারম্যান আ’লীগ থেকে বহিস্কার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া সরকারি চাল বিতরণের অভিযোগে মামলা হওয়ায় তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে। শনিবার রাতে তাকে দল থেকে বহিস্কার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

তিনি জানান, ত্রাণ নিয়ে ছিনিমিনি খেলার সুযোগ নেই। এ বিষয়ে সরকার কঠোর অবস্থানে রয়েছে। তিনি বলেন, ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি সদস্য। তাছাড়া তিনি নৌকার মনোনিত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন। এ অবস্থায় ত্রাণ এবং ভিজিডি নিয়ে তিনি মারাত্মক অনিয়ম করেছেন। তদন্তে বিষয়টি প্রমাণিতও হয়েছে। তাই তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। আমি বিশ^াস করে তাকে চেয়ারম্যান পদ থেকেও বহিস্কার করা হবে। এখন পরিস্থিতি বিবেচনায় সামর্থ অনুযায়ী নিজেদের পকেট থেকে দেয়ার সময়। এখন কোন ধরণের অনিয়ম সহ্য করা হবেনা। রাত পৌণে ১১টায় সভাপতি ও সাধারণ সম্পাদক আদিল হোসেন জজ মিয়া স্বাক্ষরিত বরখাস্তের চিঠি জেলায় প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, নূরপুর ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া সরকারি চাল বিতরণে চরম অনিয়ম করেছেন। শুক্রবার রাতে তার হেফাজত থেকে চলমান করোনা ভাইরাস সংকটে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১ হাজার ৭শ’ কেজি চাল জব্দ করা হয়েছে। আরও ৩শ’ কেজি চালের হদিস পাওয়া যায়নি। এছাড়াও টিপ সই নিলেও ভিজিডি কর্মসূচির চাল না দিয়ে তা তসরুফ করে নেয়ার অভিযোগেরও সত্যতা পাওয়া গেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফত রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পায়। অভিযানের খবর পেয়ে গ্রেফতার এড়াতে পালিয়ে যান ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়া। এ ঘটনায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   চেয়ারম্যান   আ’লীগ   বহিস্কার  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up