ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৩ জুন ২০২০ || ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনামুক্ত হলো এস আলম পরিবার ■ করোনা উপসর্গ নিয়ে ভিকারুননিসার শিক্ষিকার মৃত্যু ■ শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি ■ পাচারকারীদের হাতে বন্দি আরও ১৯ বাংলাদেশি ■ দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ ■ বিশ্বের যে সব শীর্ষ নেতা করোনায় আক্রান্ত! ■ ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় ঢাকায় মামলা ■ ট্যাংক নামানোর কথা ভাবছেন ট্রাম্প ■ বিডিআরের ৬ বেসামরিক কর্মচারীর জামিন আবেদন ■ শুরুতে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে পর্যাপ্ত তথ্য দেয়নি চীন ■ কৃষকের প্রণোদনার অর্থ মোবাইল অ্যাকাউন্টে দেয়ার নির্দেশ ■ লাদাখে শনিবার চীন-ভারত সামরিক বৈঠক
করোনা রোধে দিন-রাত কাজ করছেন ছাত্রলীগ নেতা মিরন
দেশসংবাদ, ঢাকা
Published : Sunday, 10 May, 2020 at 11:23 PM, Update: 11.05.2020 1:17:50 AM
Zoom In Zoom Out Original Text

শেখ নাজমুল হোসাইন মিরন

শেখ নাজমুল হোসাইন মিরন

করোনা সংক্রমণরোধে বিরামহীন ছুটে চলছেন পল্টন থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা কমিটির সহ-সভাপতি, সাবেক সফল সাধারণ সম্পাদক ও সভাপতি শেখ নাজমুল হোসাইন মিরন। দিনরাত পল্টন থানা এলাকায় দলের নেতা কর্মীদের সাথে সমন্বয় করে কাজ করছেন তিনি। নিয়মিত মানুষের মাঝে খাদ্য বিতরণ করছেন ছাত্রলীগের এই সফল নেতা।

এমন কার্যক্রমে পল্টন ছাত্রলীগ সাধারণ মানুষের আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। কখনো ছুটে চলেন মানুষের ঘরে, কখনো বা খাবার নিয়ে হাজির হচ্ছেন কোন অনাহারীর দরজায়। মুখে মাস্ক-হাতে গ্লাভস আর কাঁধে দায়িত্ব। এভাবেই করোনা আতংকের প্রতিটি দিন পার করছেন তিনি। 

সামাজিক দূরত্ব বজায় রাখতে সবাইকে সচেতন হওয়ার আহবান করে যাচ্ছেন প্রতিনিয়ত। যারা সামাজিক দূরত্ব বজায় রাখে না তাদের বুঝিয়ে শুনিয়ে কাজ করিয়ে নিছেন তিনি। এভাবেই পল্টন এলাকায় করোনা সংক্রমণ প্রতিরোধে বিরামহীন কাজ করে যাচ্ছে তরুণ এই স্বপ্নবাজ।

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ (সম্মেলন ২০১৮) তে তিনি সভাপতি পদে প্রার্থীতা করে সাংগঠনিক সব দিক থেকে এগিয়ে থেকেও রাজনৈতিক প্রতিহিংসার কারণে পদ বঞ্চিত হন শেখ নাজমুল হোসাইন মিরন। পদ বঞ্চিত হয়ে অনেক বিপদ, রাজনৈতিক প্রতিকূলতা কাটিয়ে দলের নেতা কর্মীদের সাথে হাসি মুখে কাজ করেছেন উদীয়মান এই তরুণ ছাত্রনেতা।

মুজিববর্ষ উদযাপনে বছর ব্যাপি নানা আয়েজনের পরিকল্পনা করে ছিলেন শেখ নাজমুল হোসাইন মিরন। করোনার কারণে ছোট পরিসরে নেতা কর্মীদের নিয়ে কেক কেটে জাঁকজমকপূর্ণ ভাবে মুজিববর্ষ পালন করেন।

বিগত দিনেও সাংগঠনিক সফলতা রয়েছে তার, দায়িত্ব পালনে রয়েছে কঠিন ভূমিকা- মাদক, সন্ত্রাস, দূর্নীতি, দেশ ও জাতির কল্যাণে কাজ করার অবদানে, সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার হাত থেকে ঘোষিত পুরুস্কার নিয়ে ছিলেন তরুণ এই ছাত্রলীগ নেতা।

দেশসংবাদকে শেখ নাজমুল হোসাইন মিরন বলেন, আমি বাঙ্গালী জাতির জন্য এই গুরু দায়িত্ব মাথায় নিয়ে কাজ করছি। করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও ঘরে থাকার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী যেই র্নিদেশনা দিয়েছেন তা মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি এবং গরিব-অসহায় দিন মজুরদের খাদ্য সামগ্রী বিতরণ করছি।

দেশসংবাদ/বার্তা/এসআই


আরও সংবাদ   বিষয়:  করোনা সংক্রমণ   পল্টন থানা    ছাত্রলীগ   শেখ নাজমুল হোসাইন মিরন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনামুক্ত হলো এস আলম পরিবার
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up