ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৩ জুন ২০২০ || ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সুস্থ আছেন প্রধান বিচারপতি ■ দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ ■ বিশ্বের যে সব শীর্ষ নেতা করোনায় আক্রান্ত! ■ ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় ঢাকায় মামলা ■ ট্যাংক নামানোর কথা ভাবছেন ট্রাম্প ■ বিডিআরের ৬ বেসামরিক কর্মচারীর জামিন আবেদন ■ শুরুতে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে পর্যাপ্ত তথ্য দেয়নি চীন ■ কৃষকের প্রণোদনার অর্থ মোবাইল অ্যাকাউন্টে দেয়ার নির্দেশ ■ লাদাখে শনিবার চীন-ভারত সামরিক বৈঠক ■ ঝুঁকিপ্রবণ এলাকার কর্মচারীদের অফিসে আসতে হবে না ■ বসুন্ধরা করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু ■ ভারতে অপ্রতিরোধ্য হয়ে ওঠেছে করোনা!
বিএনপি নেতা মোজাম্মেল হক আর নেই
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Monday, 11 May, 2020 at 9:56 PM
Zoom In Zoom Out Original Text

বিএনপি নেতা মোজাম্মেল হক আর নেই

বিএনপি নেতা মোজাম্মেল হক আর নেই

ভোলা জেলা বিএনপি’র সাবেক সভাপতি,জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, ভোলা বারের একাধিকবারের পিপি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক সদস্য, লালমোহনের কৃতিসন্তান এডভোকেট মোজাম্মেল হক(৮৪) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন( ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (১০ই মে) রাত ১১টায় ভোলা ওয়েস্টার্ণ পাড়াস্থ বিএবিএস রোডের নিজ বাসভবনে সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে সে ৫ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর,লালমোহন তজুমদ্দিনের সাবেক সংসদ সদস্য বিএনপি’র জাতীয় কমিটির সহ-সভাপতি মেজর(অব:) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রম, চরফ্যাশন মনপুরার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলম, বোরহানউদ্দিন দৌলতখানের সাবেক সংসদ সদস্য মো. হাফিজ ইব্রাহীন,বিএনপি’র জাতীয় কমিটির ক্রিড়া সম্পাদক মো. আমিনুল ইসলাম, সদস্য হায়দার আলী লেলিন, ব্যারিষ্টার কাজী আখতার হোসেন,কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ন সম্পাদক হুমায়ুন কবির সোবহান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সালাহ উদ্দিন হাওলাদার, সাধারন সম্পাদক এডভোকেট নুরুল আমীন নুরনবী। ভোলা সদর উপজেলা বিএনপি’র আহবায়ক আসিফ আলতাফ ,সদস্য সচিব হেলাল উদ্দিন, ভোলা জেলা সাবেক ছাত্রদল ও যুবদলের সভাপতি এবং ভোলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন,ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক ভিপি আব্দুল কাদের সেলিম, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলমসহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ। 

তার মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন ভোলা জেলার বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, মনপুরা ও চরফ্যাশন উপজেলা বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদ্রেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সোমবার(১১ মে) সকাল ১১টায় ভোলা উকিলপাড়া গোরস্থান মাঠে জানাযার নামাজ শেষে উকিলপাড়া গোরস্থানে দাফন করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বিএনপি   নেতা   মোজাম্মেল হক   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
বিশ্বের যে সব শীর্ষ নেতা করোনায় আক্রান্ত!
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up