ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৩ জুন ২০২০ || ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সুস্থ আছেন প্রধান বিচারপতি ■ দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ ■ বিশ্বের যে সব শীর্ষ নেতা করোনায় আক্রান্ত! ■ ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় ঢাকায় মামলা ■ ট্যাংক নামানোর কথা ভাবছেন ট্রাম্প ■ বিডিআরের ৬ বেসামরিক কর্মচারীর জামিন আবেদন ■ শুরুতে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে পর্যাপ্ত তথ্য দেয়নি চীন ■ কৃষকের প্রণোদনার অর্থ মোবাইল অ্যাকাউন্টে দেয়ার নির্দেশ ■ লাদাখে শনিবার চীন-ভারত সামরিক বৈঠক ■ ঝুঁকিপ্রবণ এলাকার কর্মচারীদের অফিসে আসতে হবে না ■ বসুন্ধরা করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু ■ ভারতে অপ্রতিরোধ্য হয়ে ওঠেছে করোনা!
মির্জা ফখরুলকে ডেকে একান্তে কথা বললেন খালেদা জিয়া
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 13 May, 2020 at 9:47 AM, Update: 13.05.2020 11:01:39 AM
Zoom In Zoom Out Original Text

মির্জা ফখরুলকে ডেকে একান্তে কথা বললেন খালেদা জিয়া

মির্জা ফখরুলকে ডেকে একান্তে কথা বললেন খালেদা জিয়া

কারামুক্তির পর দীর্ঘদিন থেকে চিকিৎসকদের পরামর্শে গুলশানের বাসভবনে স্বেচ্ছা আইসোলেশনে রয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মুক্ত পরিবেশে থাকায় তার শারীরিক অবস্থা ক্রমশ উন্নত হচ্ছে।

তবে করোনা পরিস্থিতির কারণে এ যাবৎ বাসায় কোনো নেতাকে সাক্ষাৎ দিচ্ছেন না তিনি। তবে মুক্তির ৪৮ দিন পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাসায় ডেকে নিয়ে কথা বলেছেন খালেদা জিয়া।

গতকাল রাত ৯টার পর গুলশানে চেয়ারপারসনের বাসা ‘ফিরোজা’য় প্রবেশ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোয়া একঘণ্টা ধরে বিএনপির শীর্ষ এ দুই নেতা একান্তে আলাপ আলোচনা করেন। পরে বিএনপি মহাসচিব বেরিয়ে নিজের গাড়িতে করে বাসায় চলে যান। খালেদার জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি মির্জা ফখরুল। চেয়ারপারসনের সঙ্গে মহাসচিবের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করে দলের একাধিক সিনিয়র নেতা জানান, চেয়ারপারসন ডেকেছিলেন মহাসচিবকে। তিনি দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন।

গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ৬ মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে থেকে গুলশানের ভাড়া বাসায় ওঠেন সাবেক এই প্রধানমন্ত্রী। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসাতেই আছেন।

ফিরোজার ফটকের নিরাপত্তাকর্মীরা জানান, বাসায় লোকজনের প্রবেশাধিকার কঠোরভাবে নিয়ন্ত্রিত। শুধু চিকিৎসক টিমের সদস্য এবং কয়েক জন নিকটাত্মীয়ের প্রবেশাধিকার রয়েছে। একটি সূত্র জানায়, বর্তমান করোনা পরিস্থিতিতে দলের কর্মকাণ্ডের বিষয়ে খোঁজখবর নেন খালেদা জিয়া। ফখরুল বিএনপির নেওয়া দলের ত্রাণ তৎপরতাসহ বিভিন্ন কর্মসূচির বিষয়ে অবহিত করেন তাকে।

দেশসংবাদ/আইএফ/এসকে


আরও সংবাদ   বিষয়:  মির্জা ফখরুল   খালেদা জিয়া  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
বিশ্বের যে সব শীর্ষ নেতা করোনায় আক্রান্ত!
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up