ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৮ নভেম্বর ২০২০ || ১৪ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, আক্রান্ত ১৯০৮ ■ মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৭ ■ নিয়ন্ত্রণ হারিয়ে খালে বাস, নিহত ৩ ■ সিঙ্গাপুরে বাংলাদেশির নামে ৮ হাজার কোটি টাকা! ■ বিজ্ঞানী হত্যার চরম প্রতিশোধ নেয়ার ঘোষণা ■ ভাস্কর্য তৈরি হলে টেনে হিঁচড়ে ফেলে দেয়া হবে ■ ফাইজারের করোনা ভ্যাকসিন পরিবহন শুরু ■ গুপ্তহত্যার শিকার কে এই মোহসেন ফাখরিযাদে? ■ করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৯ লাখ ছাড়াল ■ ইরানের শীর্ষ পরমাণু বিজ্ঞানীকে হত্যা ■ বাঁশ-রড দিয়ে পেটানো হলো মেডিক্যাল শিক্ষার্থীদের ■ হোয়াইট হাউসে আসছেন ১ম ফিলিস্তিনি কর্মকর্তা
নতুন নেতৃত্ব আসছে বসুন্ধরা কিংসে!
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 20 May, 2020 at 3:42 PM, Update: 20.05.2020 4:02:48 PM
Zoom In Zoom Out Original Text

নতুন নেতৃত্ব আসছে বসুন্ধরা কিংসে!

নতুন নেতৃত্ব আসছে বসুন্ধরা কিংসে!

বসুন্ধরা কিংসকে স্বপ্নের শিখরে উন্নতি করার জন্য। বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আন্তর্জাতিক অঙ্গনে নেতৃত্ব দেয়ার জন্য অভিভাবকের দায়িত্ব নিতে যাচ্ছেন সাফায়েত সোবহান সানভির।

একটি মহল থেকে বেশ জোরেশোরে শোনা যাচ্ছে আগামী দিনে বসুন্ধরা কিংসকে সামনে থেকে নেতৃত্ব দিবেন সাফায়েত সোবহান সানভির। শৈশব থেকেই সব ধরনের খেলা পছন্দ করতেন সাফায়েত সোবহান সানভির। তবে সবচেয়ে প্রিয় ছিল ফুটবল-ত্রিকেট। খেলাধুলার প্রতি ধীর মনোযোগ ছিল তরুণ এই ক্রীড়া প্রেমির।

একটি মহল বলছে সাফায়েত সোবহান সানভির বসুন্ধরা কিংসকে নেতৃত্ব দিলে দলটি সামনে আরো ভয়ানক শক্তি শালী দলে পরিনত হবে। এবং কি বসুন্ধরা কিংস বহির বিশ্বে বেশ শুনাম অর্জন করবে বলেও জানা যায়।

প্রতিভাবান ফুটবলার খোঁজে বেশ জোরেশোরে তাকমা লাগিয়ে থাকে দলটি। খেলোয়াড়দের দুই দলে ভাগ করে অনুশীলন করেন। উঠে আসে অনেক প্রতিবাভান ফুটবলারও। যা বসুন্ধরা কিংসকে পাইপলাইন আরো শক্ত করে বলে মনে করেন বসুন্ধরা কিংস।

ক্লাবটির জন্মলগ্ন থেকেই পৃষ্ঠপোষকতা এবং নানা ধরনের দিকনের্দেশনা দিয়ে আসছে উদীয়মান ক্রীড়া প্রেমি সাফায়েত সোবহান সানভির। একটি মহল থেকে শোনা যাচ্ছে সাফায়েত সোবহান সানভির বসুন্ধরা কিংসের নেতৃত্বে আসলে এটাই হবে দেশের সেরা নেতৃত্ব। সাফায়েত সোবহান সানভির বসুন্ধরা বর্তমানে গ্রুপের ভাইস চোয়ারম্যান এবং বাংলাদেশের সফল শিল্প উদ্যোক্তাদের মধ্যে অন্যতম।

২০১৩ সালে ক্লাবটি বসুন্ধরা কিংস গঠিত হলেও প্রথমদিকে খুব বেশি সক্রিয়তা ছিলো না। ২০১৬ সালে পাইওনিয়ার লীগ জয়ের পর দলটি তৃতীয় স্তরের লীগের জন্য উত্তীর্ণ হয়।তবে দলটি ২য় স্তরের বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগে খেলার ইচ্ছা প্রকাশ করে এবং কিছু শর্ত পূরণ করার পর দলটি খেলার জন্য উত্তীর্ণ হয়।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ২০০ বিঘা জায়গার ওপর বসুন্ধরা কিংস তৈরি করবে অত্যাধুনিক ক্রীড়া কমপ্লেক্স।
‘বসুন্ধরা কিংস স্পোর্টস কমপ্লেক্স’ নামে এই বিশাল ক্রীড়া স্থাপনাতেই থাকবে ফুটবল স্টেডিয়াম। যে স্টেডিয়াম আগামীতে হবে তাদের হোম ভেন্যু। বাংলাদেশ প্রিমিয়ার লিগে নাম লিখিয়ে প্রথমবারেই শিরোপা ঘরে নেয় বসুন্ধরা কিংস। দেশের গন্ডি পেরিয়ে উপমহাদেশে এএফসি কাপে খেলেছে দেশের স্বনামধন্য দলটি।

বসুন্ধারা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজের ফেসবুক টাইমলাইন থেকে নেওয়া পাঠকদের হুব হুব তুলে ধরা হলো

বাংলাদেশের ক্রীড়াঙ্গনের রেভুলেশন

বসুন্ধরা কিংসকে স্বপ্নের শিখরে উন্নতি করার জন্য। বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আন্তর্জাতিক অঙ্গনে নেতৃত্ব দেয়ার জন্য অভিভাবক এর আবির্ভাব সাফায়েত সোবহান সানভির। রেভুলেশন নিয়ে আসতেছি আমরা দেশের ক্রীড়াঙ্গনকে অনন্য শিকড়ে নিয়ে যাওয়ার জন্য।
নতুন নেতৃত্ব আসছে বসুন্ধরা কিংসে!

নতুন নেতৃত্ব আসছে বসুন্ধরা কিংসে!

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি 


আরও সংবাদ   বিষয়:  বসুন্ধরা কিংস   সাফায়েত সোবহান সানভির  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, আক্রান্ত ১৯০৮
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up