ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৬ জুন ২০২০ || ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনা ভ্যাকসিনের ২০ লাখ ডোজ প্রস্তুত ■ সাগরে আবারও নিম্নচাপ! ■ ফের প্লাজমা নিলেন ডা. জাফরুল্লাহ, কিছুটা উন্নতি ■ পদ্মাসেতু প্রকল্পে করোনার হানা ■ শুধু ঢাকাতেই আক্রান্ত সাড়ে ৭ লাখ ■ ‘করোনা নেগেটিভ’ সার্টিফিকেট বিক্রি! ■ রাশিয়ার ২ নদীতে লাল পানির স্রোত, বিশ্বজুড়ে আতঙ্ক! ■ স্ত্রীর পর সাবেক মেয়র কামরানও আক্রান্ত ■ করোনায় তরুণদের আক্রান্তের হার সবচেয়ে বেশি ■ করোনায় শীর্ষ ২০ দেশের তালিকায় বাংলাদেশ ■ করোনায় অধিক ঝুঁকিতে টাক মাথা ■ প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কার ০৯৬২৩০৭
আদালতে ঘাতকদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
পিকআপ ভ্যান ছিনতাই করতেই চালক সাগরকে হত্যা
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Wednesday, 20 May, 2020 at 5:53 PM, Update: 20.05.2020 5:59:53 PM
Zoom In Zoom Out Original Text

পিকআপ ভ্যান ছিনতাই করতেই চালক সাগরকে হত্যা

পিকআপ ভ্যান ছিনতাই করতেই চালক সাগরকে হত্যা

হবিগঞ্জে পিকআপ ভ্যান ছিনতাই করতেই চালক সাগর সরকারকে হত্যা করেছে ঘাতকরা। এ ঘটনায় আজ বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় গ্রেফতারকৃত বাবুল মিয়া ও আলাউদ্দিন স্বীকাররোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। 

এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম। তিনি বলেন-স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘাতকরা জানায়, ঘটনার কয়েকদিন পূর্বে তারা মিটিং করে সাগর সরকার যে পিকাভ ভ্যানটি চালায় সেটি তারা ছিনতাই করবে। পরিকল্পনা অনুযায়ীরা তারা ১৩ মে দুপুরে ঘাতক বাবুল, আলাউদ্দিন, ফারুকসহ ৪জন  শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে যায়। সেখানে যাওয়ার পর ঘাতক বাবুলের সাথে সাগরের পূর্ব পরিচয় থাকায় বাবুল সাগরের সাথে যোগাযোগ করে জানতে পারে সে অলিপুরে রয়েছে। পরবর্তীতে তারা অলিপুরে চলে যায়। 

সেখানে গিয়ে তারা সাগরকে বলে মাধবপুর যাবে। এক পর্যায়ে সাগর তাদেরকে মাধবপুরের নিয়ে যায়। মাধবপুর থেকে প্রায় ৩টার দিকে তারা সেখান থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ সময় ডাইবিংয়ে সিট থেকে তারা কৌশলে সাগরকে সরিয়ে বাবুলকে গাড়ী চালাতে দেয়। 

বাবুল পরবর্তীতে গাড়ীতে চালিয়ে বেলা সাড়ে ৩টার তেলিয়াপাড়া হয়ে সাতছড়ি জাতীয় উদ্যান নিয়ে এসে গাড়ীটি থামিয়ে জোরপূর্বক সাগরকে গহিন জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে ঘাতকরা সাগরের হাত পা বেধে ঠান্ডা মাথায় শ্বাসরোধ সাগরকে হত্যা করে লাশ ফেলে রাখে। পরে ঘাতক ফারুক মিয়া গাড়িটি বিক্রির উদ্দেশ্যে মাধবপুর উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী মনতলা এলাকায় নিয়ে যায়। 

সেখানে ঘাতক ফারুকের বাড়ি। এ ঘটনার পর সাগরের বাবা শহরের নোয়াহাটি এলাকার বাসিন্দা প্রদীপ সরকার তার সন্ধান না পেয়ে ১৫ মে হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। এর প্রেক্ষিতে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম পিপিএম এর নেতৃত্বে সদর থানার ওসি মো. মাসুক আলী ঘটনার তদন্তে নামেন। প্রথমে সন্দেহ হয় গাড়িটি হয়তো চালক সাগরই নিয়ে পালিয়েছে। 

পরবর্তীতে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অপর পিকআপ চালক শহরের যশেরআব্দা এলাকার বাসিন্দা তাজু মিয়ার ছেলে বাবুল মিয়াকে আটক করে। তার দেয়া তথ্যে শায়েস্তাগঞ্জের আব্দুল কাদিরের ছেলে আলাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে হত্যার আদ্যোপান্ত বর্ণনা করে। তাদের দেয়া তথ্যে সোমবার বিকেলে সাতছড়ি জাতীয় উদ্যানের গহিন বন থেকে চালক সাগরের মরদেহ উদ্ধার করে। মনতলা থেকে পরিত্যক্ত অবস্থায় ছিনতাই করা পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি 


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   ভ্যান   ছিনতাই   সাগর   হত্যা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনা ভ্যাকসিনের ২০ লাখ ডোজ প্রস্তুত
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up