ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ মুম্বাইয়ে রেড অ্যালার্ট জারি ■ এই সংস্থায় দুর্নীতির লেশমাত্র রাখব না ■ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান ■ জর্জ ফ্লয়েডকে যেভাবে হত্যা করা হয় (ভিডিও) ■ আমরা চাই না দেশের মানুষ কষ্ট পাক ■ ইউনাইটেডে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট ■ দেশে করোনা রোগীর সংখ্যা ৫০ হাজার ছাড়াল ■ প্রত্যেক জেলা হাসপাতালে আইসিইউ নিশ্চিতের নির্দেশ ■ ৭৬ দিনে করোনা কেড়ে নিল ৭০৯ প্রাণ ■ বিক্ষোভ দমনে সেনা মোতায়েনের হুমকি ■ রোহিঙ্গা ক্যাম্পে করোনায় প্রথম মৃত্যু ■ আসামে ভূমিধসে প্রাণ গেল ২০ জনের
রাজশাহীতে ত্রাণ বিতরণ করলেন কাউন্সিলর কামাল
আবু কাওসার মাখন, রাজশাহী
Published : Friday, 22 May, 2020 at 10:40 PM
Zoom In Zoom Out Original Text

রাজশাহীতে ত্রাণ বিতরণ করলেন কাউন্সিলর কামাল

রাজশাহীতে ত্রাণ বিতরণ করলেন কাউন্সিলর কামাল

রাজশাহী নগরীর ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন এবার ৭০০ নিম্ন আয়ের পরিবারে ত্রাণ বিতরণ করেছেন। শুক্রবার (২২ মে) সকালে দাসপুকুর ও ডিঙ্গাডোবা নিজ কার্যালয়ের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে ত্রাণ তুলে দেন তিনি। এর আগে গত বুধবার বহরমপুর ও বিলসিমলা এলাকার ৪০০ পরিবারকে ত্রাণ দিয়েছেন তিনি।

ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বলেন, করোনা মহামারিতে সরকারি বরাদ্দ আমি পবিত্রতার সাথে বন্টন করে চলেছি। আমার এই ওয়ার্ডে দরিদ্র ও নিম্ন আয়ের জনগোষ্ঠির বসবাস বেশি। সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকেও খাদ্র্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে চলেছি। এলাকার নিম্ন আয়ের দরিদ্র ও অসহায়দের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে রাতের আঁধারে খাদ্র্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নিকট থেকে পাওয়া খাদ্যসামগ্রী এবং জেলা প্রশাসকের বরাদ্দকৃত ত্রাণ আমি সুষ্ঠুভাবে বন্টন করে চলেছি। সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ৩ নং ওয়ার্ডের প্রতি বিশেষ দৃষ্টি দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, অন্যান্য এলাকার চেয়ে এখানে দরিদ্র মানুষের বসবাস বেশি।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব আলী এবং জেলা প্রশাসকের প্রতিনিধি পিডিবি’র ডিভিশন-১ এর নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার দাস। ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন চলমান করোনা সংকটকালে সকলকে ধৈর্য ধারণ করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  রাজশাহী   কাউন্সিলর কামাল হোসেন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up