ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■  ব্যাপক শক্তি নিয়ে উপকূলে আছড়ে পড়বে নিসর্গ ■ মার্কিন রাজনীতিবিদদের নিজের চরকায় তেল দেয়া উচিত ■ করোনাযুদ্ধে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য ■ ২ ঘণ্টায় কাজ শেষ করলে বাসায় যেতে পারবেন ■ প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত ■ স্বাস্থ্যবীমার আওতায় আসছে ঢাবির সব শিক্ষার্থী ■ মি‌নি‌টে আক্রান্ত দু'জন, প্রতি দু’ঘণ্টায় মৃত্যু ৩ জনের ■ পশ্চিমবঙ্গে পঙ্গপালের হানা ■ মুম্বাইয়ে রেড অ্যালার্ট জারি ■ এই সংস্থায় দুর্নীতির লেশমাত্র রাখব না ■ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান ■ জর্জ ফ্লয়েডকে যেভাবে হত্যা করা হয় (ভিডিও)
নাটোরে ছিনতাই হওয়া প্রাইভেটকার উদ্ধার, আটক ৫
সাকলাইন শুভ, নাটোর
Published : Sunday, 24 May, 2020 at 12:24 AM
Zoom In Zoom Out Original Text

সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা

সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা

নাটোরের বড়াইগ্রামে চালকের হাত-পা ও মুখ বেঁধে টয়োটা ব্র্যান্ডের প্রাইভেটকার ছিনিয়ে নেওয়ার ঘটনার ৮ দিন পর পুলিশ প্রাইভেটকারটি উদ্ধার করেছে এবং ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। শনিবার (২৩ মে) সকাল সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামাণিকের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ওরফে জ্যাক, সাদিরাজপুর গ্রামের সাইফুল প্রামাণিকের ছেলে হৃদয় হোসেন (২২), একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৬), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাঁশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম (২১) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহমনের ছেলে মাহবুবুর রহমান শাওন (২০)।

প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, চলতি বছরের ১২ মে ৪জন দুর্বৃত্ত রনি নামের এক চালককে ঢাকা সাভার থেকে পাবনা আসার কথা বলে টয়োটা ব্যান্ডের (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) প্রাইভেট কার ভাড়া করে পাবনায় আসে। সেখানে দুর্বৃত্তরা ভাড়ার টাকা কম আছে বলে রনিকে জানায় আর পাবনা বাস টার্মিনাল এলাকায় আরেক দুর্বৃত্তের বড় ভাই বাকি টাকা এনে পরিশোধ করবে বলে রনিকে টার্মিনালে যেতে বলে। গাড়ী গাছপাড়া এলাকায় আসতেই গাড়ি থামিয়ে রনিকে এলোপাথাড়ি মারতে থাকে। এরপর রনিকে হাতমুখ স্কচটেপ দিয়ে পেচিয়ে সিটের সাথে বেধে দাশুরিয়া মুলাডুলি হয়ে বড়াইগ্রামের রাজাপুর হয়ে বনপাড়া-দাশুরিয়া মহাসড়কের নির্জন স্থানে ড্রাইভার রনিকে গাড়ী থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়। এরপর রণি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ১৭ মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২), সোহেল (২৬), মাহবুব শাওন (২০) ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়। পরে তাদের আদালতে নেয়া হলে তারা গ্রেফতারকৃতরা শুক্রবার আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশীদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  নাটোর   ছিনতাই   প্রাইভেটকার   লিটন কুমার সাহা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up