ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বিক্ষোভের আগুনে জ্বলছে যুক্তরাষ্ট্র ■  ব্যাপক শক্তি নিয়ে উপকূলে আছড়ে পড়বে নিসর্গ ■ মার্কিন রাজনীতিবিদদের নিজের চরকায় তেল দেয়া উচিত ■ করোনাযুদ্ধে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য ■ ২ ঘণ্টায় কাজ শেষ করলে বাসায় যেতে পারবেন ■ প্রাথমিক বিদ্যালয় না খোলার সিদ্ধান্ত ■ স্বাস্থ্যবীমার আওতায় আসছে ঢাবির সব শিক্ষার্থী ■ মি‌নি‌টে আক্রান্ত দু'জন, প্রতি দু’ঘণ্টায় মৃত্যু ৩ জনের ■ পশ্চিমবঙ্গে পঙ্গপালের হানা ■ মুম্বাইয়ে রেড অ্যালার্ট জারি ■ এই সংস্থায় দুর্নীতির লেশমাত্র রাখব না ■ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান
সাবেক এমপি পুত্র কোয়েলের ঈদ উপহার বিতরণ
মোঃ ইউনুস আলী, লালমনিরহাট
Published : Sunday, 24 May, 2020 at 12:52 AM
Zoom In Zoom Out Original Text

এম সাহেদুজ্জামান কোয়ল

এম সাহেদুজ্জামান কোয়ল

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আজও ৬ শত কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সহায়তা বিতরণ করেন সাবেক এমপি পুত্র ও বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়ল। গত কয়েকদিনে তিনি প্রায় ২ হাজার পরিবারের মাঝে ৮ লক্ষাধিক টাকার ঈদ উপহার বিতরণ করেন।

শনিবার (২৩ মে) সারাদিন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা, ভেলাগুড়ি, বড়খাতা ও সানিয়াজান ইউনিয়নের ৬ শতের অধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েলের বিদেশে থাজায় তার ছোট ভাই ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল বাবু প্রতিটি ইউনিয়ন গিয়ে অসহায় মানুষের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহারের খাদ্য সামগ্রীর প্যাকেটে পোলার চাউল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ দেয়া হয়।

এ সময় জেলা যুবদল নেতা শফিকুল ইসলাম, ভেলাগুড়ি ইউনিয়ন বিএনপি নেতা রাফিউদ্দারাজ রানু, মতিয়ার রহমান বাদল, এমদাদুল হক, নওদাবাস বিএনপি নেতা আমিনুর রহমান ও ছাত্রদল নেতা আব্দুর রাজ্জাক সবুজসহ প্রতিটি ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের অনেকে নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল জানান, করোনার কবলে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। আর আমরা উপজেলার বিভিন্ন এলাকার ওইসব কর্মহীনদের মাঝে সাধ্যমত যতটুকুন পেরেছি ঈদ উপহার পৌঁছে দিয়েছি।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  হাতীবান্ধা   বিএনপি   এম সাহেদুজ্জামান কোয়ল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up