ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ || ১৬ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন ■ রাশিয়ার মধ্যস্থতাও মানছে না আজারবাইজান-আর্মেনিয়া ■ আবেদন করলে ব্রিটিশ ভিসা পাবেন খালেদা জিয়া ■ একাদশ সংসদে ৩২ মিনিটেই প্রতিটি আইন পাস হয়েছে ■ শিক্ষার্থীদের অটোপ্রমোশন দেয়ার কথা ভাবছে সরকার ■ উন্নয়নের নামে জনজীবন অতিষ্ঠ না করার নির্দেশ ■ দেশে আরো ৩২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬ ■ মিন্নিসহ ৬ জনের মৃত্যুদণ্ড ■ রিফাত শরীফ হত্যা মামলার রায় পড়া শুরু ■ শত শত সৌদি প্রবাসীর ভিসার মেয়াদ শেষ ■ ট্রাম্প-বাইডেনের হ-য-ব-র-ল বাকযুদ্ধ! (ভিডিও) ■ ২৪ ঘণ্টায় ৬ হাজার মৃত্যু, শনাক্ত প্রায় ৩ লাখ
করোনায় চাঁদপুরের মতলবে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু
চাঁদপৃর প্রতিনিধি
Published : Tuesday, 26 May, 2020 at 5:37 PM
Zoom In Zoom Out Original Text

করোনায় চাঁদপুরের মতলবে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

করোনায় চাঁদপুরের মতলবে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যু

চাঁদপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩তে দাঁড়ালো । সর্বশেষ মঙ্গলবার দুপুরে জেলার মতলব উত্তর উপজেলায় নারায়গঞ্জ থেকে আসা এক বিদ্যুৎ বিভাগের কর্মচারীর মৃত্যুর ঘটনায়   সংখ্যাটি ১২ থেকে ১৩ তে এসে দাঁড়িয়েছে।

মৃত ব্যক্তির নাম ফারুক সরকার (৩৮)। ২৬ মে মঙ্গলবার  দুপুরে  মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির চাকুরিজীবি।

চাঁদপুর সিভিল সার্জন অফিস মঙ্গলবার  এ তথ্য জানিয়েছে। সূত্র জানায়, এ দিন করোনা টেস্টের জন্য প্রেরিত কোনো নমুনার রিপোর্ট আসেনি। তবে নারায়ণঞ্জে আক্রান্ত ব্যক্তি মতলব উত্তর মারা যাওয়ায় তার তথ্য জেলার মৃতের সাথে সংযুক্ত হয়েছে।

জানা গেছে,ফারুক সরকার নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকুরি করা অবস্থায় করোনার উপসর্গ দেখা দেওয়ায় গত ২২ মে শুক্রবার  সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরদিন ২৩ মে শনিবার তার নমুনা রিপোর্ট করোনা পজেটিভ আসে।

তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে থাকার পরও তিনি গত ২৪ মে শনিবার করোনা পজেটিভ রোগী জেনেই তিনি তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার বরুরকান্দি আসেন। আসার পর বিষয়টি তিনি এবং তার পরিবার স্থানীয়দের কাছে গোপন রাখেন। মঙ্গলবার  দুপুরে তিনি মারা যান। সংক্রমণবিধি মেনে তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। তার পরিবারের আরো কয়েকজনের মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়ায় তাদেরও নমুনা পরীক্ষা করা হবে।

এদিকে চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৪৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১৩জন। সুস্থ হয়েছেন ২৩জন। চিকিৎসাধীন ১১১জন।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ এক প্রেস নোটে জানান, মঙ্গলবার আরো ৭৩জনের নমুুনা পাঠানো হয়েছে। এ নিয়ে চাঁদপুরে মোট সংগৃহীত নমুনার সংখ্যা দাঁড়ালো ১৫০১জন। এর মধ্যে রিপোর্ট এসেছে ১২৮০জনের। রিপোর্ট অপেক্ষমান ২২১জনের।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৪৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮১  ফরিদগঞ্জে ২৬, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ৭, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ৮ ও হাইমচরে ৪জন।

এছাড়া উপজেলাভিত্তিক মৃতের সংখ্যা : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ১জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ১জন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  করোনা   চাঁদপুর   বিদ্যুৎ   মৃত্যু  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে আরো ৩২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up