ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ || ২৩ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট ■ করোনার মধ্যেই চীনে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় কোটি শিক্ষার্থী ■ হেফাজত ও ছেলের বিষয়ে যা বললেন আল্লামা শফী ■ ইউরোপগামী জাহাজ থেকে বাংলাদেশিসহ ২৭৬ জন উদ্ধার ■ পরীক্ষার সঙ্গে কমেছে শনাক্তের সংখ্যাও ■ করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু ■ বাংলাদেশের সঙ্গে বিমান চলাচলে নিষেধাজ্ঞা ইতালির ■ শীর্ষে ঢাকা বিভাগ : মোট মৃতের ৭৩ শতাংশ পঞ্চাশোর্ধ ■ রিজেন্ট হাসপাতাল সিলগালা ■ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস ■ গরিবের সক্ষমতার মধ্যেই থাকবে করোনা ভ্যাকসিন ■ ২৪ ঘন্টায় যুক্তরাষ্ট্রকে ছাড়িয়ে গেল ভারত
গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত
অংকন তালুকদার, গোপালগঞ্জ
Published : Tuesday, 26 May, 2020 at 7:59 PM, Update: 26.05.2020 8:05:25 PM
Zoom In Zoom Out Original Text

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত

গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় থানার ওসিসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে।

এ সময় ১০-১৫টি দোকান, একটি বাড়ি ভাংচুর এবং একটি মটর সাইকেলে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ মে) বেলা সাড়ে ১০টার সময় মুকসুদপুর উপজেলার বনগ্রাম বাজার ও আইকদিয়া গ্রামে এসব সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদেরে মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, অল্যদের মুকসুদপুর উপজেলা ও রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত


মুকসুদপুর ও কাশিয়ানী সার্কেল-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.আনোয়ার হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে জানান, বনগ্রাম বাজারে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া'র ছেলে আলমগীর মিয়ার ঔষুদের দোকানের সামনে ঈদের দিন বিকালে মহারাজপুর গ্রামের ইজিবাইক চালক লাবলু খান তার ইজিবাইক রাখাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে বাকবিতন্ডা হয়।

এরই জেরে পরে বনগ্রাম ও মহারাজপুর গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ২৫/৩০ জন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে ওসিসহ অর্ধশতাধিক আহত


এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে বনগ্রাম বাজারের পাশের গ্রাম আইকদিয়া ও পাইকদিয়া গ্রামবাসীও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে এখানে উভয় দলের ২৫ জন আহত হয়েছে। পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টা করে এবং বনগ্রাম বাজারে রাবার বুলেট নিক্ষেপ করে এলাকার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে আনে।

সংঘর্ষের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার মোসা.তাসলিমা আলী, উপজেলা চেয়ারম্যান মো.কাবির মিয়া, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.রবিউল আলম সিকদার ঘটনা স্থলে গিয়ে সংঘর্ষে লিপ্ত উভয় পক্ষকে সংঘর্ষ থেকে বিরত থাকতে অনুরোধ জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  গোপালগঞ্জ   মুকসুদপুর  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up