ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ || ১৩ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাঁশ-রড দিয়ে পেটানো হলো মেডিক্যাল শিক্ষার্থীদের ■ হোয়াইট হাউসে আসছেন ১ম ফিলিস্তিনি কর্মকর্তা ■ ফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশ-আর্জেন্টিনার উন্নতি ■ কুমিল্লায় ভ্যান চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ■ অবশেষে হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা ■ ভারত-পাকিস্তান গোলাগুলি, ২ ভারতীয় সেনা নিহত ■ কাশ্মীরে ফের মেয়েসহ মেহবুবা মুফতি আটক ■ স্বপরিবারে করোনায় আক্রান্ত বুলু, হাসপাতালে ভর্তি ■ ২৪ ঘণ্টায় করোনায় আরও ২০ জনের মৃত্যু ■ কানাডার সেই আলোচিত বেগমপাড়া কোথায়? ■ শহীদ ডা. মিলনকে শ্রদ্ধা-ভালোবাসায় স্মরণ ■ পদ্মা সেতুর ৫৮৫০ মিটার দৃশ্যমান
হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স!
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 27 May, 2020 at 5:55 PM
Zoom In Zoom Out Original Text

জান টিপিং ও আন্নালান নাভারাতনাম

জান টিপিং ও আন্নালান নাভারাতনাম

বিয়ের অনুষ্ঠানের দিনক্ষণ ঠিক করে রেখেছিলেন। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিতে সেটি বাতিল করতে হয়েছে।কবে পরিস্থিতি স্বাভাবিক হবে সেই আশায় কতদিন? তাই হাসপাতালেই বিয়েটা সেরে ফেললেন ডাক্তার ও নার্স। দুজন পরস্পরকে পছন্দ করতেন ভীষণ।

লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে এই বিয়ে হয়েছে। নবদম্পতির নাম জান টিপিং ও আন্নালান নাভারাতনাম।

৩৪ বছর বয়সী নার্স জান টিপিং এবং ৩০ বছর বয়সী চিকিৎসক আন্নালান নাভারাতনাম তাদের এই বিয়ের অনুষ্ঠান লাইভ-স্ট্রিমিংয়ের মাধ্যমে সম্প্রচারের ব্যবস্থা করেন। স্বজনরা বাড়িতে বসেই বিয়ের অনুষ্ঠানের আমেজ নেন। নব দম্পতির জন্য ভার্চুয়াল অভ্যর্থনা, নাচ এবং বক্তব্যের ব্যবস্থা করা হয়।

টিপিং ও নাভারাতনাম তাদের আগামী আগস্টে তাদের বিয়ের পরিকল্পনা করেছিলেন। তারা ভেবেছিলেন যে, নর্দার্ন আয়ারল্যান্ড আর শ্রীলঙ্কা থেকে তাদের স্বজনরা হয়তো আসতে পারবেন না।

এর পরিবর্তে সাউথ লন্ডনের তুলসি হিল এলাকার এই বাসিন্দারা তাদের বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেন।

মনের মানুষকে বিয়ে করতে পারায় খুশি টিপিং বলেন, কর্মক্ষেত্রে বিয়ে করাটা একটু অদ্ভুত মনে হচ্ছে। আমরা নিশ্চিত করতে চেয়েছিলাম যাতে সবাই আনন্দ করতে পারে, সবাই এখনো সুস্থ, যদিও আমাদের স্বজনরা আমাদেরকে স্ক্রিনেই দেখছে।

২৪শে এপ্রিল অনুষ্ঠিত তাদের বিয়েকে তারা চমৎকার বলে উল্লেখ করেন। কিন্তু বলেন যে, তারা দুজনেই যে জায়গাটাতে কাজ করেন সেখানে বিয়ে করাটা অদ্ভুত মনে হচ্ছে।

নাভারাতনাম একজন চিকিৎসক হিসেবে সেন্ট থমাস হাসপাতালে এক বছর ধরে কাজ করছেন। তিনি বলেন, খুবই খুশি কারণ আমরা একে অপরের কাছে অঙ্গীকারবদ্ধ হতে পেরেছি। এদিকে বিয়ের খবর শোনার পর এক টুইটে ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক লিখেছেন, এটা চমৎকার।

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:  জান টিপিং   আন্নালান নাভারাতনাম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
স্বপরিবারে করোনায় আক্রান্ত বুলু, হাসপাতালে ভর্তি
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up