ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ জুলাই ২০২০ || ১৯ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ অধিকাংশ মানুষেরই করোনার টিকা নেয়ার প্রয়োজন হবে না ■ এবার গরু বিক্রি করতে না পারলে খামারিদের সর্বনাশ ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩১১৪, মৃত্যু ৪২ ■ নিম্ন আদালতের ৪০ বিচারক আক্রান্ত ■ পাটকল শ্রমিকরা ঠকবে না, ২ ধাপে সব টাকা পাবে ■ কুয়েতি সরকারি কর্মকর্তা ও রাজনীতিবিদ গ্রেফতার ■ মোদির হঠাৎ লাদাখ সফর কীসের বার্তা? ■ বিহারে বজ্রপাতে ২৬ জনের মৃত্যু ■ যুক্তরাষ্ট্রে আক্রান্তের নতুন বিশ্বরেকর্ড ■ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত ■ করোনা উপসর্গে খালেদার উপদেষ্টা এম এ হকের মৃত্যু ■ করোনামুক্ত ৬১ লাখ মানুষ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে
বাবার লাশ দাফন করে পরীক্ষা, আমিরুল পেল গোল্ডেন-৫
মোঃ আক্তারুজ্জামান, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Monday, 1 June, 2020 at 11:11 AM, Update: 01.06.2020 11:15:28 AM
Zoom In Zoom Out Original Text

আমিরুল ইসলাম

আমিরুল ইসলাম

কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে আমিরুল ইসলাম। সে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ এ. আর. এম. উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

জানা যায়, ৩ ফেব্রুয়ারি সকালে আমিরুল ইসলাম তার বাবার লাশ মুক্তারামপুর কবরস্থানে দাফন করে পিতার মুত্যুর শোক নিয়ে কেন্দ্রে গিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষার আগের দিন ২ ফেব্রুয়ারি রোববার বিকেলে বাবা খোরশেদ আলম ছেলের এসএসসি পরীক্ষার সিট দেখতে গিয়ে বিদ্যালয়ের তালাবদ্ধ গেটের ভিতরে ঢুকতে না পেরে ফটকে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় পরীক্ষার্থী ছেলেরা গেট টপকে ভিতরে ঢোকার মুহূর্তে গেটের উপরিভাগ ভেঙ্গে তার মাথায় পরে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সলিমগঞ্জ এ. আর. এম. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ আলী বলেন, আমার ২৫ বছরের শিক্ষকতা জীবনে এতো আনন্দ পাইনি, আমিরুলের রেজাল্ট দেখে যতটুকু আনন্দ পেয়েছি। আমার নিজের সন্তানও এই স্কুল থেকে গোল্ডোন জিপিএ ৫ পেয়েছে। কিন্তু আমি আনন্দিত হয়েছি আমিরুলের রেজাল্টে।

এ বিষয়ে শেরপুর জেলায় কর্মরত নবীনগরের থোল্লাকান্দি গ্রামের কৃতি সন্তান এডিশনাল এসপি মোঃ বিল্লাল হোসেন বলেন, তার বাবা হারানোর শোকের মুহূর্তেও আমিরুল ইসলামের এই রেজাল্ট আমাদের জন্য অনুপ্রেরণা। তার উজ্জল ভবিষৎ কামনা করছি। আগামী দিনে তার লেখা পড়ার বিষয়ে আমি যে কোন বিষয়ে সহযোগিতা করতে প্রস্তুত আছি। এবং আল্লাহ যেন তার বাবাকে জান্নাত দান করেন সেই কামনা করছি।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  এসএসসি   নবীনগর   সলিমগঞ্জ এ. আর. এম. উচ্চ বিদ্যালয়   আমিরুল ইসলাম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
অধিকাংশ মানুষেরই করোনার টিকা নেয়ার প্রয়োজন হবে না
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up