ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ || ২৫ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ঘাতক ময়ূর-২ লঞ্চের মালিক গ্রেফতার ■ চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন ■ করোনার ছোবলে দিশেহারা শিক্ষক-কর্মচারী ■ ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে হার্ভার্ড ও এমআইটির মামলা ■ ১৪ দলের দায়িত্ব নিয়ে যা বললেন আমু ■ মাস্ক-পিপিই দুর্নীতি খতিয়ে দেখছে দুদক ■ পদ্মা সেতুর পিলারের গোড়ার মাটি সরে যাওয়ার ঝুঁকি! ■ হিফজ মাদ্রাসা খোলার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি ■ বাতাসের মাধ্যমে করোনা ছড়ানোর প্রমাণ! ■ একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড যুক্তরাষ্ট্রে ■ ঈদে বর্ধিত বোনাসই পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা ■ ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি
বাহুবলে সাতপাড়িয়া গ্রামের দাঙ্গাবাজ জহিরুল গ্রেফতার
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Monday, 1 June, 2020 at 11:50 PM
Zoom In Zoom Out Original Text

বাহুবলে সাতপাড়িয়া গ্রামের দাঙ্গাবাজ জহিরুল গ্রেফতার

বাহুবলে সাতপাড়িয়া গ্রামের দাঙ্গাবাজ জহিরুল গ্রেফতার

হবিগঞ্জের বাহুবল উপজেলার সাতপাড়িয়া গ্রামের শিশুদের ঝগড়াকে কেন্দ্র প্রতিপক্ষের বাড়িতে ব্যাপক হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামী আলোচিত দাঙ্গাবাজ জহিরুল ইসলাম তালুকদারকে পুলিশ গ্রেফতার করেছে। রবিবার রাত সাড়ে ৭টায় বাহুবল থানার এসআই ইদ্রিছ আলীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সাতপাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জহিরুল ইসলাম তালুকদার সাতপাড়িয়া গ্রামের সর্দার মকসুদ আলী তালুকদার ছেলে ও বাহুবল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কাজল তালুকদারের ভাতিজা। দাঙ্গাবাজ জহিরুল ইসলাম তালুকদার গ্রেফতার হওয়ায় এলাকায় স্বস্থি ফিরে এসেছে। 

পুলিশ সূত্র জানায়, ১০ মে সাতপাড়িয়া গ্রামের মকসুদ তালুকদারের ভাতিজা লাদেন মিয়ার সাথে একই গ্রামের আব্দুল কাদিরের শিশু ছেলে জুয়েলের সাথে তুচ্চ বিষয় ঝগড়া হয়। পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ ঘটনা ঘটে। মকছুদ মিয়া তালুকদারের ছেলে জহিরুল ইসলাম, ফেরদৌস মিয়া, ফরিদ মিয়া তালুকদার গংরা কাদির মিয়া বাড়িতে দফায় দফায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় হামলাকারীরা তার বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণলংকার, গরুসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

পরবর্তীতে বাজারে একা পেয়ে আব্দুল কাদেরের মেয়ের জামাতা ইমরান হোসেনকে মারপিট করে মকসুদ আলী গং। এতে ইমরান মিয়া গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ব্যাপারে ইমরান হোসেনের স্ত্রী হাসিনা আক্তার শিপা বাহুবল থানায় ২০ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অনেকটা নাটকীয়তার পর বাহুবল থানা পুলিশ মামলাটি ১৬ মে এজাহার ভুক্ত করে। পরের দিন ১৭ মে আসামী পক্ষের মাহবুব মিয়ার দায়েরকৃত চুরি ও আগুনে ঘর পুড়নোর মামলাটি হাসিনা আক্তার শিপার স্বামী ইমরানসহ তার পরিবারের সদস্য বিরুদ্ধে রেকর্ড ভুক্ত করে  হাসিনার স্বামী ইমরান মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে জনমনে মিশ্র প্রক্রিয়া দেখা দেয়। এদিকে রবিবার হাসিনার দায়েরকৃত মামলার আসামী জহিরুল ইসলাম তালুকদারকে বাহুবল থানা পুলিশ গ্রেফতার করে। 

এ ব্যাপারে হাসিনা আক্তার শিপা জানান, মকসুদ আলী তালুকদার ও কাজল ি তালুকাদ গং প্রভাবশালী হওয়ায় কারণে তারা আমার পরিবারের লোকজনদের প্রাণনাশে হত্যা হুমকি দিয়ে আসছে। এতে আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীন ভুগছেন। তিনি বলেন-তারা খুন খারাপী করে অভ্যস্থ। যে কোন সময় আমার পরিবারের সদস্যকে হত্যা করতে পারে এ নিয়ে আমাদের দু’চিন্তার মাঝে দিন কাটছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি 


আরও সংবাদ   বিষয়:  বাহুবল   সাতপাড়িয়া   দাঙ্গাবাজ   জহিরুল   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up